‘সরকারের উদাসীনতার অভিযোগ হাস্যকর’


Published: 2020-03-13 15:45:30 BdST, Updated: 2020-09-23 02:41:01 BdST

লাইভ প্রতিবেদকঃ করোনা ভাইরাসের কারণে যেখানে মুজিববর্ষের মতো অনুষ্ঠান আওয়ামী লীগ বন্ধ করতে পারে সেখানে করোনা নিয়ে সরকারের উদাসীনতার অভিযোগ হাস্যকর বলে মন্তব্য করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় তিনি বলেন, এতেই বোঝা যায় বিএনপি করোনা নিয়ে রাজনীতি করছে।

শুক্রবার সকালে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে বৈঠক শেষে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, মুজিব বর্ষের মতো অনুষ্ঠানের উদযাপন যে পার্টি বন্ধ করতে পারে। সেই পার্টির উদাসীনতা এটা বলা কি হাস্যকর নয়? এটা হাস্যকর।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী বলেন, কোথায় সরকারের প্রস্তুতির ঘাটতি আছে? আমাদের কিছু কিছু যন্ত্রপাতির সমস্যা ছিল। কিন্তু সেটা এখন সমাধান হয়ে গেছে। এখন আর কোনো কিছুরই ঘাটতি নেই। বিমান বন্দরে পুরো সতর্কতা নেওয়া আছে। সরকার সারা দেশে করোনা সচেতনতায় লিফলেট বিতরণ করছে।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল হেসেন, অ্যাডভোকেট আফজাল হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, প্রচার সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকা, ১৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।