‘করোনা নিয়ে কিছু বললে তারা বলেন, রাজনীতি করবেন না’


Published: 2020-03-12 15:26:52 BdST, Updated: 2020-04-06 01:29:11 BdST

লাইভ ডেস্কঃ সারা বিশ্ব যেখানে মহামারী করোনাভাইরাস নিয়ে চিন্তিত সেখানে এই ভাইরাস প্রতিরোধে উদ্যোগ নিতে সরকার বিলম্ব করেছে বলে মন্তব্য করেছেন জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে করোনাভাইরাস সচেতনতায় লিফলেট বিতরণ কর্মসূচির আগে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, বিশ্বজুড়ে করোনাভাইরাস একটা মহামারী আকার ধারণ করেছে। এর সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই। আর রাজনীতি নেই বলে আমরা কি সরকারের দোষ-ত্রুটি ধরিয়ে দিতে পারব না? আমরা এ বিষয়ে কিছু বললেই তারা বলবেন, রাজনীতি করবেন না।

মির্জা ফখরুল বলে, সারাদেশে স্বাস্থ্য ব্যবস্থা খুবি দুর্বল, করোনা মোকাবেলায় সরকারের উদ্যোগ দৃশ্যমান নয়। সরকার করোনা ইস্যুকে খুব বেশি গুরুত্ব দিচ্ছেননা।

তিনি বলেন, দায়িত্বশীল রাজনৈতিক দল হিসেবে আমাদের যে দায়িত্ব সে দায়িত্ব পালন করছি। সে দায়িত্ব হিসেবে আজকে আমরা লিফলেট বিতরণ করছি। সারাদেশে আমাদের সব শাখাগুলোকে বলে দিয়েছি, তারা তাদের অবস্থান থেকে সচেতনতা সৃষ্টি করবে এবং আক্রান্ত মানুষের পাশে গিয়ে দাঁড়াবে।

এ সময় দলের অন্যান্য সিনিয়র নেতা ও কেন্দ্রীয় অঙ্গ-সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

ঢাকা, ১২ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।