‘‘মুজিববর্ষের সঙ্গে মোদীর এ দেশে আসার সম্পর্ক নেই’’


Published: 2020-03-04 17:33:47 BdST, Updated: 2020-04-01 13:30:57 BdST

লাইভ প্রতিবেদকঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের প্রসঙ্গে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছেন, উনি অনেক কথাই বলেন। উনি যে কথাগুলো বলেন আমরা সেগুলো খুব একটা গুরুত্বের সাথে নিতে চাই না। আর মুজিববর্ষের সঙ্গে নরেন্দ্র মোদীর এদেশে আসার মধ্যে কোনো সম্পর্ক নেই।

বুধবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

তিনি বলেন, এনআরসি নিয়ে ভারতের মধ্যে যে সম্প্রতি সহিংসতার সৃষ্টি হয়েছে সে বিষয়ে আমরা কথা বলেছি। বাংলাদেশের বিভিন্ন রাজনৈতিক দল বিভিন্ন সেক্টর এ বিষয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছে। এমন একটা সময়ে মোদীর বাংলাদেশে আসাটা কতটুকু শোভনীয় হবে আমরা সেই প্রশ্নই রেখেছি।

এসময় মির্জা ফখরুল আরও জানান, আপনারা জানেন পিরোজপুর-১ আসনের সাবেক এমপি ও তার স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির মামলা থাকাযর কারণে মঙ্গলবার আদালত তাদেরকে জামিন দেয়নি। তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি। আদালত তাদের জামিন না দেওয়ার ফলে তাৎক্ষনিকভাবে সেখানে একটা অপ্রীতিকর অবস্থার সৃষ্টি করা হয়েছে।

কয়েক ঘণ্টা পরেই তাকে জামিন দেওয়ার জন্যেও বাধ্য করা হয়েছে আদালতকে। আমরা যে কথাটা সব সময় বলে আসছি যে, সরকার বিচার বিভাগ সম্পূর্ণভাবে নিয়ন্ত্রণ করছে। এটাই তার একটি বাস্তব প্রমাণ।’

ঢাকা, ০৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।