বহিষ্কার গণফোরামের কেন্দ্রীয় চার নেতা


Published: 2020-03-02 19:17:23 BdST, Updated: 2020-04-01 14:06:59 BdST

লাইভ প্রতিবেদকঃ ক্রমাগতভাবে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ ও দলীয় স্বার্থবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গণফোরামের কেন্দ্রীয় চার নেতাকে বহিষ্কার করা হয়েছে। সোমবার (২ মার্চ) দলের যুগ্ম সাধারণ সম্পাদক মোশতাক আহমেদ এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বহিষ্কৃতরা হলেন- দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকট হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক লতিফুল বারী হামিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক খান সিদ্দিকুর রহমান এবং প্রবাসীকল্যাণ সম্পাদক আব্দুল হাছিব চৌধুরী।

মোশতাক আহমেদ জানান, তাদেরকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হলেও জবাব না দিয়ে সাংগঠনিক শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ড ও উচ্চশৃঙ্খল আচার-আচরণ অব্যাহত রাখেন।

তবে বহিস্কৃতদের সাথে যোগাযোগ করা হলে তারা জানান, এখনও এ ব্যাপারে কোন চিঠি বা মেইল পাননি তারা। তাদের দলের সাথে কোন সম্পৃক্ততা নেই। এ বিষয়ে সোচ্চার হওয়ার কারনেই হয়তো শৃঙ্খলা ভঙ্গ হিসেবে দেখানো হয়েছে। অচিরেই এ ব্যাপার তাদের অবস্থান জানাবেন বলে জানান তারা।

ঢাকা, ০২ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।