লাইব্রেরী ও শহীদ মিনার নির্মাণে সহযোগিতা করবে ছাত্রলীগ


Published: 2020-01-30 00:36:00 BdST, Updated: 2020-02-17 01:04:27 BdST

ময়মনসিংহ লাইভঃ এলাকায় লাইব্রেরী ও শহীদ মিনার নির্মাণে সহযোগিতা করবে ছাত্রলীগ। আমরা উন্নয়নে বিশ্বাসী। আমরা দেশের সব ধরনের উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করে আসছে আমাদের দল ও আমাদের নেত্রী শেখ হাসিনা। এসব কথা বলেছেন আনন্দ মোহন কলেজ শাখা ছাত্রলীগের সংগ্রামী আহ্বায়ক মোঃ মাহমুদুল হাসান সবুজ।

বুধবার ময়মনসিংহ সদরের বিদ্যাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি বিশেষ অতিথি হিসেবে এসব কথা বলেছেন।

শুধু শহরে নয় ময়মনসিংহ জেলার প্রতিটি গ্রামের সকল ছাত্র-ছাত্রীদের জনপ্রিয় ছাত্রনেতা মাহমুদুল হাসান সবুজ। এমন কোথাও নেই যে তার পদচারণা নেই। গ্রামের প্রতিটি বিদ্যালয়ের শিক্ষার্থীদের অধিকার আদায়ে নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন সংগ্রামী ছাত্র নেতা মাহমুদুল হাসান সবুজ।

গ্রামের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের জন্য নিরলস ভাবে পরিশ্রম করছেন এই ছাত্রনেতা। শুধু তাই নয় তার নেতৃত্বের গুণাবলী দেখে প্রতিটি শিক্ষার্থীর মনে জায়গা করে নেয় খুব সহজে।

তিনি বিদ্যাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনার এবং একটি লাইব্রেরি লাইব্রেরি প্রতিষ্ঠার জন্য সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন। ছাত্রলীগের এমন নেতৃত্ব পেলে এগিয়ে যাবে ছাত্রলীগ বলে আশা করেন সাধারণ শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন এবং ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান শাহীন।

ময়মনসিংহের বিদ্যাগঞ্জের জনগনের অনেক দিনের আশা তাদের এলাকায় একটি লাইব্রেরী ও শহীদ মিনার হবে।

ঢাকা, ২৯ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।