কয়রা উপজেলা ছাত্রলীগ হবে একটি রোল মডেল


Published: 2019-08-12 02:17:59 BdST, Updated: 2019-08-18 15:41:53 BdST

কয়রা(খুলনা) লাইভ: দক্ষিণ এশিয়ার বৃহত্তম ও ছাত্র সমাজের প্রিয় সংগঠন হচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। দেশের ইতিহাস ও ঐতিহ্যের সাথে ছাত্রলীগের গৌরব উজ্জ্বল ভূমিকা জড়িয়ে আছে।

বাংলাদেশের প্রতিটি অর্জনে ছাত্রলীগই সাহসী ভূমিকা রেখেছে।দেশকে ক্ষুধা ,দারিদ্র ও জঙ্গিমুক্ত করে একটি আধুনিক ডিজিটাল বাংলাদেশ হিসাবে বিশ্ব দরবারে প্রতিষ্ঠিত করতে বাংলাদেশ ছাত্রলীগ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

কয়রা উপজেলা ছাত্রলীগ অবহেলিত এ উপজেলার সর্বস্তরের ছাত্রছাত্রীর কল্যাণে কাজ করে যাবে ।আমার লক্ষ্য থাকবে কয়রা উপজেলা ছাত্রলীগকে সুসংগঠিত করে কর্মতৎপরতা বৃদ্ধি করে একটি রোল মডেল ছাত্রলীগে পরিণত করা।

শনিবার কয়রা উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে কয়রা উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ইমদাদুল হক টিটুর পরিচালনায় কয়রা উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে উপজেলা ছাত্রলীগের নবাগত কমিটির নেতৃবৃন্দের এক মতবিনিময় কালে এসব কথা বলেন কয়রা উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি শরিফুল ইসলাম টিংকু।

এসময় উপস্থিত ছিলেন ,উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি তরিকুল ইসলাম ডালিম, সাধারণ সম্পাদক হাদিউজ্জামান রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল হক বাদল, মানবিক বাংলাদেশ সোসাইটি কয়রা উপজেলা শাখার সভাপতি আছাফুর রহমান, মানব কল্যান ইউনিটের সভাপতি আল-আমিন ফরহাদ, ছাত্রলীগ নেতা বিল্লাল হেসেন, জাহিদ হাসান বাবু ,দেলওয়ার ,রিজভি ,বিল্লু, রাজু,সিয়াম, ছাদিকসহ কয়রা উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

ঢাকা, ১১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এবিএম

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।