শেরপুরে গুলি ও হামলায় দুই ছাত্রলীগ কর্মী আহত


Published: 2019-06-29 19:39:09 BdST, Updated: 2019-07-22 04:05:43 BdST

শেরপুর লাইভ: শেরপুরে প্রতিপক্ষের গুলি এবং হামলার শিকার হয়ে মো. জুনুন তানভির (১৭) এবং আশরাফুল ইসলাম (২২) নামে দুই কলেজ শিক্ষার্থী ও শহর ছাত্রলীগের কর্মী গুরুতর আহত হয়েছে। আহতরা জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

এদিকে শহরে প্রকাশ্যে পিস্তল উচিয়ে গুলি এবং সন্ত্রাসী কার্যকলাপের প্রতিবাদে ঘটনাস্থল শহরের সজবরখিলা মহল্লার ব্যবসায়ীরা দোকান-পাঠ বন্ধ করে বিক্ষোভ মিছিল ও সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবি জনান।

হামলার শিকার তানভির এবং প্রত্যক্ষদর্শী ছাত্রলীগ কর্মী ইমরান ও অন্তর জানায়, শনিবার বেলা ২টায় শহরের সজবরখিলাস্থ টিভিএস মোটরসাইকেল শো-রুমে শেরপুর বিএম কলেজের শিক্ষার্থী ও শহরের কাজী বাড়ি পুকুর পাড় মহল্লার মৃত আলমগীর হোসেনের পুত্র মো. জুনুন তানভির তার দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেল মেরামত করতে যায়।

এসময় হঠাৎ করেই কলেজ ছাত্রলীগের একটি অংশের জহির পিস্তল নিয়ে এবং লোহার এসএস পাইপ নিয়ে নয়ন, পাপ্পু, শাহীন, বাবুসহ আরো বেশ কয়েকজন নেতা-কর্মী তানভিরের উপর চড়াও হয়।

এসময় তানভির জহিরের হাতে পিস্তল দেখে প্রাণ ভয়ে ওই শো-রুম থেকে দৌড়ে প্রধান সড়কের উপর দিয়ে পালাতে যায়।

এসময় জহির পেছন থেকে তানভিরকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি চালায়। কিন্ত সৌভাগ্যক্রমে তানভিরের গায়ে কোন গুলি বিদ্ধ না হলে জহিরের সাথে থাকা অন্যান্য কর্মীরা লোহার এসএস পাইপ দিয়ে বেধরক পিটিয়ে হাত-পা সহ পুরো সরির ক্ষত-বিক্ষত ও রক্তাক্ত করে পালিয়ে যায়। পরে তারভিরকে তার সহকর্মীরা উদ্ধার করে জেলা হাসপাতালে ভর্তি করেন। এছাড়াও তানভিরের উপর হামলার পরপরই শহরের মিরগঞ্জস্থ শাহ কামাল (রা:) মাজারের সামনে আশরাফুল ইসলাম নামে আরেক ছাত্রলীগ কর্মীকে মারপিট করে আহত করে তারা।

হামলার ব্যপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা জানায়, আমাদের ছাত্রলীগের কর্মীর উপর যারা হামলা করেছে তার দলছুট। এ হামলার তীব্র নিন্দা জানাই এবং দ্রুত হামলাকারীদের গ্রেফতার দাবি করি। এছাড়া সন্ত্রাসীদের কাছ থেকে অবৈধ অস্ত্র উদ্ধার না করা হলে আমরা আন্দোলন গড়ে তুলবো।

এদিকে কলেজ ছাত্রলীগ অপর পক্ষের নেতা আব্দুল কুদ্দুস মোয়াজ জানায়, আহত তানভির ছাত্রলীগের কেউ নয়। তার ছাত্রদলের সাথে সম্পৃক্ততা রয়েছে এবং ছাত্রদলের গ্রুপিং এর শিকার হয়েছে।

এদিকে পুলিশ খবর পেয়ে শহর জুড়ে সন্ত্রাসীদের ধরতে ব্যাপক অভিযান চালাচ্ছে। তবে এ ব্যপারে এমূহুর্তে কোন বক্তব্য দিতে অস্বীকার করেছে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা।

 

ঢাকা, ২৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।