ছুরিকাঘাতে ৪ ছাত্রলীগ কর্মী জখম যেভাবে


Published: 2019-06-18 21:25:35 BdST, Updated: 2019-10-16 13:33:11 BdST

যশোর লাইভঃ চার ছাত্রলীগ কর্মীকে জখম করা নিয়ে নানান আলোচনা ছড়িয়ে পড়েছে। কে এই হত্যাকান্ডে জড়িত এ বিষয়ে চলছে চুলছেড়া বিশ্লেষন। যশোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ছাত্রলীগের ৪ কর্মী আহত হয়েছেন। আহতরা হলেন, তন্ময় (১৯), ইব্রাহীম (১৮) সাব্বির (১৮) ও সোহাগ (১৯)।

আহতরা যশোর সরকারি পলিটেকনিকের ছাত্র। আজ মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রতক্ষ্যদর্শীরা জানান, দুপুরে সরকারি পলিটেকনিক কলেজে ক্লাস চলাকালে ক্লাস রুমের পাশে শয়ন, উৎসব ও মিকাঈল নামে তিন ছাত্র ধুমপান করছিল।

এ সময় তন্ময়, ইব্রাহিম ও মধুসহ কয়েকজন ছাত্র তাদের ধুমপান করতে নিষেধ করে। এ নিয়ে তর্ক-বিতর্ক হয়। ধুমপানকারী ছাত্ররা এ ঘটনা মোবাইল ফোনে তাদের বহিরাগত বন্ধুদের জানায়। এর কিছুক্ষণের মধ্যে বহিরাগত কয়েকজন এসে তন্ময়, ইব্রাহীম সাব্বির ও সোহাগকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, ছুরিকাঘাতে চার কলেজ ছাত্র হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে তারা আশঙ্কামুক্ত।

ছাত্রলীগ কলেজ শাখার সাধারণ সম্পাদক ইমরান শিকদার জানান, আহতরা ছাত্রলীগ কর্মী। মাদক সেবনে বাধা ও ছাত্রী উত্যাক্তের প্রতিবাদ করায় বহিরাগতরা ছাত্রলীগ কর্মীদের হামলা করে আহত করেছে।

ঢাকা, ১৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।