বাজেট নিয়ে ছাত্রলীগের মিছিল, দু’পক্ষের সংঘর্ষ


Published: 2019-06-15 22:54:28 BdST, Updated: 2019-09-21 22:07:16 BdST

লক্ষ্মীপুর লাইভঃ বাজেট নিয়ে ছাত্রলীগের মিছিল, দু’পক্ষের সংঘর্ষ হয়েছে। লক্ষ্মীপুরে বাজেট ঘোষণাকে স্বাগত জানিয়ে ছাত্রলীগের আনন্দ মিছিলে ছাত্রলীগের দু-পক্ষের ধাওয়া, পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এসময় চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহবায়ক কাজী মামুনুর রশিদ বাবলুসহ কমপক্ষে ১০জন আহত হয়। আহতদের সদর হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শনিবার দুপুরে শহরের দক্ষিণ তেমহুানী এলাকায় লক্ষ্মীপুর সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি ফাহাদ বিনতে মাহী ও চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহবায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

ছাত্রলীগের নেতাকর্মীরা জানায়, বাজেট ঘোষণাকে স্বাগত জানিয়ে জেলা ছাত্রলীগের উদ্যোগে লক্ষ্মীপুরে একটি আনন্দ মিছিল বের করা হয়। দুপুরে শহরের উত্তর তেমহুনী এলাকা থেকে আনন্দ মিছিলটি বের করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দক্ষিণ তেমহুনী এলাকায় গিয়ে শেষ হয়।

এসময় লক্ষ্মীপুর সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি ফাহাদ বিনতে মাহী ও চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহবায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। উভয়পক্ষের ১০জন আহত হয়।

চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহবায়ক কাজী বাবলু, ছাত্রলীগ কর্মী, সোহেল হোসেন, রিয়াদ হোসেন, সাগরম ও ফজলে রাব্বীকে সদর হাসপাতাল ও অন্যদের স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় উভয়পক্ষ একে অপরকে দায়ী করছে।

তবে জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ জানান, বাজেট ঘোষণাকে স্বাগত জানিয়ে জেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। তবে মিছিল শেষে ছাত্রলীগের কয়েককর্মীর মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এর বেশি কিছু নয়।

ঢাকা, ১৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।