ফের রাজু ভাস্কর্যে পদবঞ্চিতদের অবস্থান


Published: 2019-05-27 14:06:18 BdST, Updated: 2019-09-22 04:08:12 BdST

লাইভ প্রতিবেদক: নবগঠিত ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্যদের নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে রাজু ভাস্কর্যে ফের অবস্থান কর্মসূচি শুরু করেছে পদবঞ্চিত নেতাকর্মীরা।

পদবঞ্চিতদের দাবি অবিলম্বে কেন্দ্রীয় কমিটি পুনর্গঠন করতে হবে অন্যথায় কঠোর কর্মসূচিতে যেতে বাধ্য হবেন তারা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করে নেতারা বলেন, দাবি আদায় না হওয়া পর্যন্ত তাদের এই অবস্থান কর্মসূচি চলবে।

বিক্ষুব্ধ নেতারা অভিযোগ করে জানান, শোভন-রাব্বানী নিজেদের পছন্দমতো বিএনপি-জামায়াত পরিবারের সন্তান, রাজাকারের সন্তান, মাদকসেবী ও মাদক ব্যবসায়ী, হত্যা মামলাসহ বিভিন্ন মামলার আসামিদের কেন্দ্রীয় কমিটিতে স্থান দিয়েছেন। এর মাধ্যমে তারা শেখ হাসিনার আদরের ছাত্রলীগকে কলঙ্কিত করেছেন। যেটি জাতির জনকের আদর্শের সঙ্গে সাংঘর্ষিক। আমরা অবিলম্বে কেন্দ্রীয় কমিটি ভেঙে দিয়ে পুনর্গঠনের দাবি জানাচ্ছি। একইসঙ্গে মধুর ক্যান্টিন ও টিএসসিতে ছাত্রলীগের বোনদের ওপর যারা হামলা চালিয়েছেন তাদের শাস্তির আওতায় নিয়ে আসার দাবি জানাচ্ছি।

 

ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।