আত্মহত্যার চেষ্টা, শাস্তি প্রত্যাহার হচ্ছে সেই ছাত্রলীগ নেত্রীর!


Published: 2019-05-26 13:41:59 BdST, Updated: 2019-09-22 04:12:23 BdST

লাইভ প্রতিবেদক : ছাত্রলীগের সভপাতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বহিষ্কার হয়েছিলেন ছাত্রলীগ নেত্রী জারিন দিয়া। ছাত্রলীগের কমিটিতে মধুভর্তি মেয়ে লাগে। সাজুগুজু করে আসতে পারেননি তাই নাকি তাকে কমিটিতে রাখা হয়নি এমন মন্তব্য করেন তিনি। তার এমন মন্তব্য নিয়ে তোলপাড় শুরু হয়।

এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী বহিষ্কারের যন্ত্রণা সইতে না পেরে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এনিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে আবারও আলোচনা সমালোচনা শুরু হয়। এবার জানা গেলে সেই ছাত্রলীগ নেত্রীর বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হচ্ছে। এব্যাপারে আশ্বাস দিয়েছেন ছাত্রলীগের খোদ সভাপতি ও সাধারণ সম্পাদক। ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী রাজধানীর স্কয়ার হাসপাতালে জারিনকে দেখতে গিয়ে এমন আশ্বাস দেন।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন, দিয়া তার ভুল বুঝতে পেরেছে। সে তার ফেসবুক স্ট্যাটাসে এর জন্য দুঃখ প্রকাশ করেছে। আর মানবিক দিক বিবেচনায় নিয়ে আমরা তার বহিষ্কারাদেশ বিবেচনা করবো।

উল্লেখ্য, গত ২০ মে সোমবার রাতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন জারিন। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে স্কয়ারে ভর্তি করা হয়।

ঢাকা, ২৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।