রেস্টুরেন্টে তালা দিল ছাত্রলীগ, রাস্তায় ইফতার করলেন ভিপি নুর


Published: 2019-05-25 21:33:31 BdST, Updated: 2019-09-16 12:59:09 BdST

ব্রাহ্মণবাড়িয়া লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের ইফতার মাহফিল অনুষ্ঠান পণ্ড হয়ে গেছে। রেস্টুরেন্টে তালা দিল ছাত্রলীগ। রাস্তায় ইফতার করলেন ভিপি নুর। ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ নেতার্মীদের বাধার মুখে।

এ অবস্থায় রাস্তায় ইফতার সেরে ঢাকার উদ্দেশ্যে ব্রাহ্মণবাড়িয়া ত্যাগ করেন ভিপি নুরুল হক। শনিবার রাত ৭টা ৪৩ মিনিটে আন্তঃনগর মহানগর গোধূলি এক্সপ্রেসে ঢাকায় রওনা হন নুর। ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের সহকারী মাস্টার মো. মাঈনুল হক বলেন, নিরাপদে এবং নির্বিঘ্নে একটি এসি বগিতে ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন ভিপি নুর।

ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী চট্টলা এক্সপ্রেস ট্রেনে করে সন্ধ্যা সোয়া ৬টার দিকে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে নামেন ভিপি নুরুল হক। সেখান থেকে কড়া পুলিশি প্রহরায় জেলা শহরের মসজিদ রোডস্থ গ্র্যান্ড এ মালেক চাইনিজ রেস্টুরেন্টে যান তিনি।

তবে ছাত্রলীগ নেতাকর্মীরা রেস্টুরেন্টে তালা দেয়ায় রাস্তায় ইফতার করেন তিনি।
এ সময় ভিপি নুরুল হক সাংবাদিকদের বলেন, ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। কিন্তু কিছু অতিউৎসাহী এবং উগ্র নেতাকর্মীরা সবসময় বিশৃঙ্খলার চেষ্টা করেন।

সেটা আমাদের কোটা সংস্কার এবং নিরাপদ সড়ক আন্দোলনে হেলমেট বাহিনী-হাতুড়ি বাহিনী নানা ভার্সনে আপনারা দেখেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের একজন নেতাকে প্রতিহত করার ঘোষণা দিয়ে ছাত্রলীগ নেতাকর্মীরা ঢাকা বিশ্ববিদ্যালয়কে অপমান করেছেন।

ঢাকা, ২৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।