ভাইরাল সেই ছবি নিয়ে যা বললেন ছাত্রলীগ সভাপতি শোভন!


Published: 2019-05-16 12:33:57 BdST, Updated: 2019-05-24 23:35:07 BdST

লাইভ প্রতিবেদক : ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি নিয়ে বিতর্কের শেষ নেই। এরই মাঝে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের একটি ছবি নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে তোলপাড় চলছে। শোভন বিয়ে করেছেন এমন ক্যাপশন দিয়ে পোস্ট করা ছবিটি রীতিমতো ভাইরাল হয়েছে। ছাত্রলীগের অনেকেই ওই মেয়েকে শোভনের বউ হিসেবে দাবি করছেন।

অবশেষে শোভন সেই ছবিটি নিয়ে মুখ খুলেছেন। বুধবার রাত ১২টার দিকে ধানমন্ডির বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে সাংবাদিকের প্রশ্নের জবাবে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেছেন, আমার কি কোন বান্ধবী থাকতে পারে না? ওই মেয়েটা আমার বান্ধবী। তবে এর বেশি কিছু আমি বলবো না। বিষয়টি নিয়ে বেশি বাড়াবাড়ি হচ্ছে জানিয়ে তিনি বলেন, সভাপতি হওয়ার আগেও এই বিষয়টি নিয়ে অনেকে প্রশ্ন তুলেছিলেন। তবে একদিন এই প্রশ্নের জবাব দিব। আজ এতটুক বলবো, উনি আমার বান্ধবী।

শোভন আরও বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে সদ্য ঘোষিত ৩০১ সদস্য বিশিষ্ট ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে বিতর্কিতদের বাদ দেয়া হবে। সেক্ষেত্রে পদবঞ্চিতদের কমিটিতে পদায়ন করা হবে। তবে পূর্ণাঙ্গ কমিটি বহাল থাকবে বলেও উল্লেখ করেন তিনি।

ঢাকা, ১৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।