সড়ক অবরোধ করে ছাত্রলীগের বিক্ষোভ


Published: 2019-04-15 18:17:28 BdST, Updated: 2019-06-25 18:25:00 BdST

লাইভ প্রতিবেদক: আদাবর থানা ছাত্রলীগের সভাপতির ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় জড়িতের দ্রুত গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করছে ছাত্রলীগ। সোমবার বিকাল ৪টায় বিক্ষোভ মিছিল করে সড়ক অবরোধ করে করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় তারা সন্ত্রাসী হাসু কমিশনার ও তার ভাই কাশেমসহ জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানান। বিক্ষোভকালে সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।

আদাবর থানার ওসি কাউসার আহমেদ ছাত্রলীগের সঙ্গে একাত্মতা ঘোষণা করে সবাইকে ঘরে ফিরে যাওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, মামলার আসামি কাউকে ছাড় দেওয়া হবে না।

উল্লেখ্য, শনিবার রাত ২টার সময় সন্ত্রাসী হামলায় আদাবর থানা ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় রাতেই আদাবর থানায় একটি মামলা হয়েছে। হাসুকে ১ নম্বর আসামি ও হাসুর ভাই কাশেমকে ২নং আসামি করে ১৫ জনের নাম উল্লেখ করে রিয়াজ মাহমুদ মামলা দায়ের করেন। এ ঘটনায় রাতেই ৪ জনকে গ্রেফতার করে পুলিশ।


ঢাকা, ১৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।