ছাত্রলীগের সম্মেলন শুরু হচ্ছে ৩১ মার্চ


Published: 2018-01-12 20:39:40 BdST, Updated: 2018-06-24 01:46:10 BdST

লাইভ প্রতিবেদক: ছাত্রলীগের ২৯তম সম্মেলন আগামী ৩১ মার্চ ও ১ এপ্রিল অনুষ্ঠিত হবে। এ সম্মেলনের মধ্য দিয়ে সংগঠনটি নতুন নেতৃত্ব নির্বাচন করবে।

শুক্রবার সংগঠনটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আমরা ছাত্রলীগের কেন্দ্রীয় বডির সবাইকে নিয়ে বসেছিলাম। সেখানে সম্মেলনের জন্য সবাইকে প্রস্তুত হতে বলা হয়েছে। ছাত্রলীগের সবকিছু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঘিরেই হয়। তার ইচ্ছাতেই সম্মেলন হবে।

গত ৬ জানুয়ারি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ছাত্রলীগকে মার্চ মাসেই সম্মেলন করার ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইচ্ছা বলে বলে ইঙ্গিত দিয়েছিলেন।

এর পর গত ৮ জানুয়ারি সকালে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন গণভবনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সময় তিনি সম্মেলনের সম্ভাব্য তারিখ ৩১ মার্চের কথা বলেন।

 

ঢাকা, ১২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।