করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে থেকেও প্রেম করছেন ছাত্র-ছাত্রী!


Published: 2020-05-08 12:52:30 BdST, Updated: 2020-05-29 22:12:54 BdST

জয়পুরহাট লাইভ : করোনা সংক্রমন ঠেকাতে আইসোলেশনে রাখা হয়েছে তাদের। তবুও প্রেম থামানো যাচ্ছে না। করোনা সংক্রমনের মাঝেই আইসোলেশনে থেকে প্রেম করছেন তারা। জয়পুরহাটের আক্কেলপুরের গোপীনাথপুর ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজির আইসোলেশন ইউনিটে এমন প্রেমের প্রমাণ মেলেছে। কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা শাহিন রেজার এক ফেসবুক স্ট্যাটাসে এমন তথ্য উঠে এসেছে।

শাহিন রেজার ফেসবুক স্ট্যাটাসে জানা গেছে, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে রোগীদের আইসোলেশনে রাখার নিয়ম করা হয়েছে। আইসোলেশন ইউনিটে চিকিৎসক ও নার্স ছাড়া রোগীর কাছে কেউ যেতে পারবেন না। কিন্তু জয়পুরহাটের আক্কেলপুরে এই নিয়ম মানা হচ্ছে না।

গোপীনাথপুর ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজির আইসোলেশন ইউনিটের দ্বিতীয় তলায় ভর্তি থাকা এক ছাত্রীর সঙ্গে তৃতীয় তলার এক ছাত্রের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। অথচ তারা এখানে এসেছেন করোনাভাইরাসের চিকিৎসা নেয়ার জন্য। অনেকবার নিষেধ করার পরও আইসোলেশনে থাকা ওই ছাত্র-ছাত্রী দ্বিতীয় ও তৃতীয় তলার বারান্দায় দাঁড়িয়ে কথা বলছেন।

অন্যদিকে, করোনায় আক্রান্ত হওয়ার ঝুঁকি থাকার পরও এক ব্যক্তি গোপীনাথপুর ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজির আইসোলেশন ইউনিটে ভর্তি হওয়া তার স্ত্রীর সঙ্গে থাকছেন। চিকিৎসকেরা অনেক চেষ্টা করেও তাকে সেখান থেকে সরাতে পারেননি।

যদিও জয়পুরহাটের সিভিল সার্জন সেলিম মিঞা বলেন, আইসোলেশনে সামাজিক দূরত্ব বজায় না রাখলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ঢাকা, ০৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।