বঙ্গমাতা হলে ছাত্রীর ওপর সন্ত্রাসী হামলা, আত্মহত্যার চেষ্টা!


Published: 2019-01-13 00:52:41 BdST, Updated: 2019-01-19 19:22:16 BdST

ময়মনসিংহ লাইভ : হলে ঢুকে এক ছাত্রীকে পিটিয়ে আহত করেছে বহিরাগত সন্ত্রাসীরা। এঘটনায় বিচার না পেয়ে ওই ছাত্রী আত্মহত্যার চেষ্টা করেছেন বলেও জানা গেছে। বিষয়টি তদন্তের জন্য একটি কমিটি গঠন করে দেয়া হয়েছে বলে কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয়েছে। ময়মনসিংহ টিচার্স ট্রেনিং কলেজের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের এমএড ছাত্রী ঝুনুর ওপর বহিরাগত সন্ত্রাসীরা ওই হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবে হামলার বিচার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ঝুনু ও তার পরিবারের সদস্যরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ঝুনু জানান, গত ১০ জানুয়ারি দুপুরে ছাত্রী হলের ছাদে কাপড় শুকানো নিয়ে শম্পার সঙ্গে কথা কাটাকাটি হয়। এর জের ধরে ওইদিন রাত ৮টার সময় ডাইনিংয়ে খাওয়ার জন্য গেলে শম্পার ভাড়াটে গুণ্ডা বাহিনী রাসেল পাঠানের নেতৃত্বে ১০-১২ জন সন্ত্রাসী তার ওপর হামলা চালায়। এসময় তাকে বেদম মারধর করা হয়। ওই ঘটনা কলেজ প্রিন্সিপালকে জানানোর পরও কোনও ব্যবস্থা না নেওয়ায় তিনি মধ্যরাতে রাগে ক্ষোভে নিজের রুমের ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তখন একই তার সহপাঠীরা তাকে রক্ষা করেন। পরদিন প্রিন্সিপাল বরাবর বিচার চেয়ে আবেদন করেন ঝুনু।

ঝুনু আরও জানান, ১১ জানুয়ারি কোতোয়ালি মডেল থানায় মামলা করতে গেলে থানার (ওসি) মামলা নেননি। এই ঘটনার সঙ্গে জড়িত সন্ত্রাসীদের বিচার দাবি করেন তিনি।

তবে কোতোয়ালি মডেল থানার ওসি মনসুরুল আলম জানান, ছাত্রী নির্যাতনের ঘটনায় থানায় কেউ অভিযোগ নিয়ে আসেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানান তিনি।

ময়মনসিংহ টিচার্স ট্রেনিং কলেজের প্রিন্সিপাল নাসির উদ্দিন জানান, ঘটনা তদন্তে কলেজের এসোসিয়েট প্রফেসর আনিসুজ্জামানকে প্রধান করে চার সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী সাত দিনের মধ্যে কমিটিকে রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেয়া হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ১৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।