এনইউর মাস্টার্স ভর্তির মেধা তালিকা প্রকাশ ৪ ডিসেম্বর


Published: 2018-12-02 20:06:55 BdST, Updated: 2018-12-13 06:04:39 BdST

এনইউ লাইভ: জাতীয় বিশ্ববিদ্যালয়ের (এনইউ) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে মাস্টার্স ভর্তি কার্যক্রমের বিষয়ভিত্তিক ১ম মেধা তালিকা আগামী ৪ ডিসেম্বর প্রকাশ করা হবে। উক্ত ফলাফল প্রকাশের পর বিকেল ৪টায় থেকে SMS এর মাধ্যমে nu<space>atmf<space>roll লিখে ১৬২২২ নম্বরে Send করে অথবা রাত ৯টায় বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.nu.ac.bd/admissions) থেকে ফল পাওয়া যাবে। ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস ১৩ ডিসেম্বর থেকে শুরু হবে।

একই সাথে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের মাস্টার্স (প্রফেশনাল) কোর্সে বিএড/বিএমএড/বিএসএড/বিপিএড/এমএড/এমএসএড/এমপিএড/এলএলবি শেষবর্ষ ভর্তি কার্যক্রমের কোটার মেধা তালিকা আগামী ৩ ডিসেম্বর প্রকাশ করা হবে। উক্ত ফলাফল প্রকাশের পর বিকাল ৪টায় থেকে SMS এর মাধ্যমে nu<space>atpm<space>roll no লিখে ১৬২২২ নাম্বারে send করে জানা যাবে। এছাড়াও রাত ৯টায় থেকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.ac.bd/admissions) থেকে প্রকাশিত ফলাফল পাওয়া যাবে। ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস আগামী বছর ১ জানুয়ারি থেকে শুরু হবে।

বিশ্ববিদ্যালয় সূত্রে আরো জানা গেছে, জাতীয় বিশ্ববিদ্যালয়/ অন্য বিশ্ববিদ্যালয়ে যে কোনো শিক্ষা কার্যক্রমে বর্তমানে অধ্যয়নরত কোনো শিক্ষার্থী ২০১৯ সালের মাস্টার্স প্রফেশনাল প্রোগ্রামের উল্লিখিত কোর্সসমূহে ভর্তি হতে পারবে না। একই অথবা দুটি ভিন্ন শিক্ষাবর্ষে কোনো প্রার্থী দ্বৈত ভর্তি হলে তার উভয় ভর্তি বাতিল বলে গণ্য হবে।

 

ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।