মেরিন টেকনোলজির সিনিয়র ছাত্র অপহরণ জুনিয়রদের!


Published: 2018-09-11 02:17:55 BdST, Updated: 2018-09-19 04:14:18 BdST

নারায়ণগঞ্জ লাইভ : বাংলাদেশ ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজির (বিআইএমটি) জুনিয়র চার ছাত্র সিনিয়র এক ছাত্রকে অপহরণ করছে বলে অভিযোগ উঠেছে। বিআইএমটি থেকে সদ্য পাশকরা এক ছাত্রকে রাস্তা থেকে তুলে মেসে নিয়ে নির্যাতনের পর ৬ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে ওই জুনিয়র শিক্ষার্থীরা। এ ঘটনায় ওই শিক্ষা প্রতিষ্ঠানের রানা (১৯), রাজু(১৯), ফেরদৌস (১৯) ও আবু বক্কর সিদ্দিক (১৯) নামে চার ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ছিনিয়ে নেওয়া ৬ হাজার টাকাও উদ্ধার করেছে পুলিশ ।

বন্দর থানার এসআই আনোয়ার হুসাইন জানান, বিআইএমটি থেকে গত বছর পাশ করে জামালপুর জেলার মাারগঞ্জ থানার মদনগোপাল এলাকার মিয়ার উদ্দিনের ছেলে ওমর ফারুক (২৫)। সোমবার কাগজপত্র নিতে মেরিন টেকনোলজিতে আসেন তিনি। এসময় মেরিন ডিপ্লোমা কোর্সের ৪ ছাত্র তাকে রাস্তা থেকে অপহরণ করে বন্দরের রূপালী আবাসিক এলাকার সাত্তার মিয়ার ভাড়া বাড়িতে ছাত্রদের মেসে নিয়ে যায়। পরে তাকে বেদম পিটিয়ে তার কাছে থাকা ৬ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় ছাত্ররা অপহৃত ছাত্রের কাছ থেকে সাদা কাগজে স্বাক্ষর ও ভিডিও ক্লিপ তৈরি করে। পুলিশ টাকা, স্বাক্ষরিত সাদা কাগজ ও ভিডিও ক্লিপ উদ্ধার করে।

গ্রেফতার ছাত্র রানা গাজীপুরের কাপাসিয়া থানার ওয়ালিউল্লাহ মিয়ার ছেলে, রাজু নওগাঁ জেলার আত্রাই থানার সাইদুর মিয়ার ছেলে, ফেরদৌস সিরাজগঞ্জ জেলার উল্লাহপাড়া থানার শাহাদৎ হোসেনের ছেলে ও আবু বক্কর পাবনা জেলার বেড়া থানার নূর মোহাম্মদের ছেলে।

ঢাকা, ১১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।