ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অনার্সের ফলাফল প্রকাশ


Published: 2018-06-10 21:17:45 BdST, Updated: 2018-10-20 19:40:45 BdST

আইএইউ লাইভ: ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের (আইএইউ) ভিসি প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ অনার্স ১ম বর্ষ ও ২য় বর্ষ পরীক্ষার ফলাফল ঘোষনা করেছেন। তিনি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে সকলকে স্ব-স্ব ক্ষেত্রে মেধা ও যোগ্যতা মাধ্যমে বিশ্ববিদ্যালয় তথা দেশের ভাবমূর্তি উজ্জল করার জন্য আহ্বান জানান।

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনে সারা দেশের ফাজিল অনার্স ১ম বর্ষ পরীক্ষায় ১৮৯৮ জন এবং ২য় বর্ষ ৭৮৭ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করেন। পরীক্ষায় উত্তীর্ন হয় ১ম বর্ষ ১৮২৬ জন এবং ২য় বর্ষ ৭৬৯ জন। শতকরা পাসের হার ১ম বর্ষ ৯৬.২১% ও ২য় বর্ষ ৯৭.৭১%।

পরীক্ষার ফলাফল ঘোষনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার, এসএম এহসান কবীর, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত), মো: রোশন খান, পরিদর্শক (ভারপ্রাপ্ত), প্রফেসর ড. মোহাম্মদ ইলিয়াছ ছিদ্দীকী, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন), মো: রেজাউল করিম, পরিচালক (অর্থ ও হিসাব), সিদ্দিকুর রহমান ভূঁইয়া, উপ-রেজিস্ট্রার, ড. এম. আবু হানিফা, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত), মো: আবদুল খালেক, সহকারী রেজিস্ট্রার, ফাহাদ আহমদ মোমতাজী, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক, মো: জিয়াউর রহমান, ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় সহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, ফাজিল অনার্স ১ম বর্ষ পরীক্ষা গত ১১ ডিসেম্বর, ২০১৭ইং শুরু হয়ে ২৪ জানুয়ারী, ২০১৮ইং শেষ হয় এবং ফাজিল ২য় বর্ষ পরীক্ষা গত ১২ ডিসেম্বর, ২০১৭ইং শুরু হয়ে ২৫ জানুয়ারী, ২০১৮ইং শেষ হয়।

পরীক্ষা ফলাফল সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট  iau.edu.bd এ পাওয়া যাবে।

 


ঢাকা, ১০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।