এনইউতে মাস্টার্স ভর্তির আবেদনের সময় বৃদ্ধি


Published: 2018-06-10 19:58:56 BdST, Updated: 2018-08-19 03:52:21 BdST

এনইউ লাইভ: জাতীয় বিশ্ববিদ্যালয়ের (এনইউ) মাস্টার্স ভর্তির আবেদনের সময় বৃদ্ধি করা হয়েছে। ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) প্রোগ্রামের ভর্তি কার্যক্রমে ২য় পর্যায়ের অনলাইন প্রাথমিক আবেদন আগামী ২৫ জুন পর্যন্ত বৃদ্ধি করা হয়।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওযেব সাইট (www.admissions.nu.edu.bd) থেকে আবেদন ফরম পূরণ করা যাবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রেস-বিজ্ঞপ্তির মাধ্যমে ভর্তির আবেদনের সময় বৃদ্ধির বিষয়টি নিশ্চিত করা হয়।

সেই সাথে বিশ্ববিদ্যালয়ে প্রিলিমিনারী টু মাস্টার্স (নিয়মিত/প্রাইভেট) প্রোগ্রামে আবেদন সম্পর্কিত জটিলতা নিরসন সংক্রান্ত বিজ্ঞপ্তিতে জানানো হয়।

গত ০৩ জুনে প্রাকাশিত ২০১৬-১৭ শিক্ষাবর্ষে প্রিলিমিনারী টু মাস্টার্স (নিয়মিত/প্রাইভেট) ভর্তি কার্যক্রমে ডাটবেইজ সমস্যার কারণে ২০১৫ সালে ডিগ্রি (পাস) পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা প্রাথমিক আবেদন করতে পারছে না।

বিষয়টি কর্তৃপক্ষের নজরে আসে এবং ডাটাবেইজ সংশোধন করা হয়েছে। এখন ২০১৫ সালে ডিগ্রি (পাস) শিক্ষার্থীগণও ভর্তির আবেদন করতে পারবে।

 

 

ঢাকা, ১০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।