এনইউতে মাস্টার্স ভর্তির তালিকা


Published: 2018-05-30 16:37:42 BdST, Updated: 2018-09-22 23:37:17 BdST

এনইউ লাইভ: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ সালের মাস্টার্স (প্রফেশনাল) ভর্তির কোটার মেধা তালিকা আগামীকাল বৃহস্পতিবার প্রকাশকরা হবে। মাস্টার্স ভর্তি কার্যক্রমে এলএলবি ১ম পর্ব/পোষ্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন জার্ণালিজম/ডিপ্লোমা ইন লাইব্রেরী এন্ড ইনফরমেশন সায়েন্স/এমএসসি ইন কম্পিউটার সায়েন্স/মাস্টার অব বিজনেস্ এ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ)/এমবিএ ইন অ্যাপারেল মার্চেন্ডাইজিং কোর্সসমূহে কোটার মেধা বিকাল ৪টায় প্রকাশ করা হবে।

উক্ত ফল বিকেল ০৪টায় থেকে SMS এর মাধ্যমে মেসেজ অপশনে গিয়ে (nuatpmroll no) লিখে ১৬২২২ নম্বরে Send করে জানা যাবে। এছাড়া ওই দিন রাত ০৯টায় ওয়েব সাইট admissions.nu.edu.bd থেকে ফল পাওয়া যাবে।

উল্লেখ্য যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অন্য যে কোন শিক্ষা কার্যক্রমে বর্তমানে অধ্যয়নরত কোন শিক্ষার্থী এ শিক্ষা কার্যক্রমে ভর্তি হতে পারবে না।

এ ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ে ওয়েবসাইট (admissions.nu.edu.bd) অথবা (nu.edu.bd/admissions) থেকে জানা যাবে।

এনইউর সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় যে, মহামান্য হাইকোর্ট ১৩-০৩-২০১৮ তারিখের নির্দেশনার পরিপ্রেক্ষিতে রীট পিটিশন নং ৩৬৭৭/২০১৮ ভর্তি সংক্রান্ত রায় ঘোষনা করেছে। শুধুমাত্র রীট পিটিশনাগণকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন করার জন্য SSC ও HSC পরীক্ষার মূল সনদ, মার্কশীট, রেজিস্ট্রেশন কার্ডের সত্যায়িত কপি এবং সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি জমা দিতে বলা হয়।

উল্লেখ্য আগামী ৪ জুনের মধ্যে ডিন (ভারপ্রাপ্ত), স্নাতকপূর্ব শিক্ষা বিষয়ক স্কুল, জাতীয় বিশ্ববিদ্যালয় বরাবর নির্ধারিত ফিসহ আবেদনপত্র জমা দেয়ার জন্যেও বলা হয়।

 

 

ঢাকা, ৩০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।