এনইউর নতুন ওয়েবসাইট উদ্বোধন


Published: 2018-05-29 16:27:23 BdST, Updated: 2018-11-16 20:56:40 BdST

এনইউ লাইভ: শতভাগ তথ্য-প্রযুক্তি নির্ভর ও সম্পূর্ণ সেশনজট মুক্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের (এনইউ) ওয়েবসাইটটি nu.ac.bd হালনাগদ করা হয়েছে। সময়োপযোগী বেশ কিছুু নতুন ফিচারের মাধ্যমে সাজানো হয়েছে ওয়েবসাইটটির কন্টেন্ট।

নতুন আপডেট করা হয়েছে সাইটটির বেশ কিছু ম্যানু, সাব ম্যানু বাটন ইত্যাদি। এর মাধ্যমে শেয়ার করার উদ্যোগ নেয়া হয়েছে সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া বিভিন্ন ইভেন্টের ভিডিও ডকুমেন্টারি, ইমেজ ও প্রকাশনাসমূহ।

সহজ করা হয়েছে শিক্ষার্থীদের সেবা প্রদানের বিভিন্ন কার্যক্রম। নিরুৎসাহিত করা হয়েছে যে কোনো কাজে সরাসরি গাজীপুর ক্যাম্পাসে আসা। উদ্দেশ্য, দ্রুততম সময়ে সঠিক তথ্য এর ব্যবহারকারীর নিকট পৌঁছে দেয়া।

নুতন আদলে করা এই ওয়েবসাইটটির শুভ উদ্বোধন ঘোষণা করেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন-অর-রশিদ। এসময় তিনি বলেন, “সময়ের সাথে তাল মেলাতে যা করণীয় তাই করছে জাতীয় বিশ্ববিদ্যালয়। মহাকাশে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট প্রেরণকারী গর্বিত জাতি আমরা। ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সদা সচেষ্ট।

এছাড়া তিনি আরো বলেন, এই ওয়েবসাইটটের মাধ্যমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের লক্ষ লক্ষ শিক্ষার্থী, অভিভাবক ও শুভানুধ্যায়ীদের জন্য যোগাযোগের নব-দ্বার উন্মোচিত হলো। এনইউর আইটির সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রফেসর ড. মো: নাসির উদ্দিন দ্রুততম সময়ের মধ্যে এ কাজটি সম্পন্ন করায় তাঁকে বিশেষভাবে অভিনন্দিত করেন। উদ্বোধনকালে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. মো: মশিউর রহমান, ডিনবৃন্দ, আইসিটি পরিচালক, শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

 

 

ঢাকা, ২৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।