শহীদ ও মাতৃভাষা দিবস উপলক্ষে এনইউর কর্মসূচি


Published: 2018-02-13 16:53:42 BdST, Updated: 2018-02-18 08:46:34 BdST

এনইউ লাইভ: শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি ঘোষণা করা হয়েছে। রবিবার সকাল ১১:৩০টায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন-অর-রশিদের সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। ভিসির অফিস সংলগ্ন কনফারেন্স কক্ষে অফিস প্রধানদের সভায় কর্মসূচি ঘোষণা করা হয়। সভায় দিবসটি পালনের জন্য নিম্নবর্ণিত কর্মসূচি গ্রহণ করেছে।

২১ শে ফেব্রুয়ারি প্রত্যুষে জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর ক্যাম্পাস, ধানমন্ডিস্থ নগর অফিস ও আঞ্চলিক কেন্দ্রসমূহে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পতাকা অর্ধনমিতকরণ এবং কালো পতাকা উত্তোলন করা হবে।

সকাল ৭টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীগণ ঢাকা বিশ্ববিদ্যালয়ের এসএম হল ও জগন্নাথ হলের মধ্যবর্তী ভাস্কর্য এলাকায় জমায়েত এবং ভিসি প্রফেসর ড. হারুন-অর-রশিদের নেতৃত্বে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ অর্পণ ও শ্রদ্ধা জ্ঞাপন।

একই সময়ে সকল আঞ্চলিক কেন্দ্রের পরিচালক এর নেতৃত্বে স্ব স্ব বিভাগীয় শহরের শহীদ মিনারে এবং গাজীপুর ক্যাম্পাসে আব্দুল মালেক সরকার উপ-রেজিস্ট্রার ও সচিব কর্তৃক স্মৃতির মিনারে পুষ্পার্ঘ অর্পণ।

এছাড়াও দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্তি কলেজ/ শিক্ষাপ্রতিষ্ঠানের কর্তৃপক্ষকে অনুরোধ জানানো হবে।

 


ঢাকা, ১৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।