বশেমুরবিপ্রবিতে সি আর সি এর নতুন কমিটি


Published: 2017-11-14 22:43:13 BdST, Updated: 2017-11-19 05:36:14 BdST

 

বশেমুরবিপ্রবি লাইভ: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সি আর সি (Come For Road Child) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের গ্যারেজ প্রাঙ্গণে এক সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। উক্ত কমিটিতে ব্যবস্থাপণা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মনির হোসাইন কে সভাপতি ও ব্যবস্থাপণা বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী সিকদার মাহাবুবকে সাধারণ সম্পাদক করা হয়।

সম্মেলনে উপস্থিত ছিলেনন সি আর সি এর কেন্দ্রীয় সভাপতি রাসেল আহমেদ রাজু ও সাধারণ সম্পাদক হাসান আল সাহাব এবং গোপালগঞ্জ জেলা সভাপতি মোঃ সাকিব মুন্সী।

“থেকে একসাথে যুক্ত, করবো পৃথিবী পথশিশুমুক্ত” স্লোগান নিয়ে কাজ করে যাচ্ছে পথশিশু বিষয়ক সংগঠন।

২০১৬ সালের আগস্ট মাস থেকে পথশিশুদের উন্নয়নের কথা চিন্তা করে সি আর সি কাজ করে যাচ্ছে। বর্তমানে সি আর সি এর কার্যক্রমের মধ্য অন্তর্ভুক্ত প্রতি বছর পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ, প্রতি ঈদে নতুন পোশাক বিতরণ এবং শিক্ষা উপকরণ বিতরণ সহ অন্যান্য সামাজিক কার্যক্রম পরিচালনা করা।

আগামী দুই বছরের মধ্যে সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ে সি আর সি এর শাখা খোলা এবং আগামী ২০ বছরের মধ্যে পথশিশুমুক্ত বাংলাদেশ গড়ে তোলাই এর মূল লক্ষ্য ও উদ্দেশ্য।


ঢাকা, ১৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।