``ওরাকল বিসিএস" যে আয়োজন করেছে


Published: 2017-11-14 21:27:19 BdST, Updated: 2017-11-21 21:27:29 BdST

লাইভ প্রতিবেদক: ‘ওরাকল বিসিএস’ ২০০৯ সালের ৬ ফেব্রুয়ারি থেকে শিক্ষা ও মানবসম্পদ উন্নয়নে কাজ করে যাচ্ছে। বর্তমানে এ প্রতিষ্ঠানটি প্রতিযোগিতামূলক বিভিন্ন চাকরির পরীক্ষা যেমন- বিসিএস, সহকারি জজ, ব্যাংক জব প্রভৃতিতে শিক্ষিত তরুণ তরুণীদের চাকরি লাভের উপযোগী করে গড়ে তুলতে শিক্ষামূলক বিভিন্ন কার্যক্রম, ক্লাস, পরীক্ষা ও গঠনমূলক দিক নির্দেশনা পরিচালনা করে আসছে।

ঢাকাসহ সারাদেশের বিভিন্ন জেলায় প্রতিষ্ঠানটির অনেকগুলো শাখা চালু রয়েছে। ২৮তম বিসিএস থেকে ৩৫তম বিসিএস পর্যন্ত সহস্রাধিক ক্যাডার কর্মকর্তা ওরাকল বিসিএস থেকে প্রশিক্ষণ, শিক্ষা ও গাইডলাইন নিয়ে বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সারাদেশে কর্মরত আছেন।

অনুরূপভাবে ৩৬তম বিসিএস পরীক্ষায় ‘ওরাকল বিসিএস’ এর ৫৩৪ জন ছাত্র/ছাত্রী সুপারিশকৃত হয়েছে। এই সকল সুপারিশকৃত ক্যাডার কর্মকর্তাকে ১৫ নভেম্বর তারিখে বুধবার বিকেলে বাংলাদেশ জাতীয় জাদুঘর অডিটোরিয়াম, শাহবাগ, ঢাকায় সংবর্ধনা প্রদানের তারিখ নির্বাচন করা হয়েছে।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শেখ এ.কে. মোতাহার হোসেন , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এ.এইচ.এম. আফজাল হোসেন ,এম. ফরহাদুল ইসলাম, আনোয়ারা বেগম, সভাপতি- মহিবুর রহমান,ব্যবস্থাপনা পরিচালক, ওরাকল বিসিএস, সঞ্চালক- হাসান কবীর খান রনি প্রধান ব্যবস্থাপক, ওরাকল বিসিএস, উপস্থাপক- আফসার উদ্দিন জুয়েল।

 

ঢাকা, ১৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।