রাবি ক্যারিয়ার ক্লাবের সভাপতি অপু, সম্পাদক জাকির


Published: 2020-08-29 19:38:35 BdST, Updated: 2020-10-31 14:15:55 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী চার্লস অপু ফোলিয়াকে সভাপতি ও হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো: জাকির হোসেন খানকে সাধারণ সম্পাদক নির্বচিত করা হয়।

জানা গেছে, শুক্রবার রাবি ক্যারিয়ার ক্লাবে প্রথমবারের মত অনলাইনে ভোটিংয়ের মাধ্যমে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের অষ্টম কমিটি নির্বাচিত হয়। ৮ সদস্যের একটি পরিচালনা কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো: রাজিব মজুমদার সহ-সভাপতি, পরিসংখ্যান বিভাগের চতুর্থ বিভাগের শিক্ষার্থী জাফর ইকবাল, হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী স্বপ্না আক্তার এবং অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো: খালেদ হাসান কে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে।

এছাড়াও কমিটিতে হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো: তৃশাণ খান এবং ফাইন্যান্স বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো: সাব্বির হোসেন কে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে।

২৮ আগস্ট ক্যারিয়ার ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন, আব্দুল্লাহ আল মামুন এবং সহযোগী নির্বাচন কমিশনার ছিলেন তাওহীদ বিন হাসান। এবারই প্রথম রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটি ভোটের পাশাপাশি অ্যাসেসমেন্ট এর মাধ্যমে নির্বাচিত হয়েছে।

শনিবার রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের নির্বাচন কমিশন থেকে একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই নির্বাচিত কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটিকে সাধুবাদ জানিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের সম্মানিত উপদেষ্টা শিক্ষকমন্ডলী এবং ফর্মার সদস্যগণ।

সদ্য বিদায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল মামুন নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বলেন, "নিউ নরমাল পরিস্থিতিতে কাজ করার অনেক ভালো অভিজ্ঞতা আছে এই নতুন কমিটির। আশা করি রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখে তারা সফলতার ধারা বজায় রাখবে এবং সর্বোপরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমস্ত শিক্ষার্থীদের ক্যারিয়ার উন্নয়ন নিয়ে কাজ চালিয়ে যাবে।"

সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক তাওহীদ বিন হাসান বলেন, "সদ্য নির্বাচিত রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের ৮ম পরিচালনা পর্ষদ কে অন্তরের অন্তঃস্থল থেকে ভালোবাসা এবং শুভকামনা সেই সাথে ক্যারিয়ার ক্লাবের প্রত্যেকটি মেম্বারদের ধন্যবাদ যে প্রত্যক্ষ ভোটের মাধ্যমে তারা ক্লিন ইমেজের নেতৃত্ব বেছে নিয়েছে, যাদের হাত ধরে পরবর্তীতে পূর্ণাঙ্গ কার্যনির্বাহী পরিষদ গঠন করে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব তার কাঙ্খিত লক্ষ্যের দিকে স্ব-মহিমায় এগিয়ে যাবে।"

ঢাকা, ২৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।