ঢাবি ছাত্রলীগ সভাপতির উদ্যোগে সিলেটে বৃক্ষরোপণ


Published: 2020-08-20 21:16:57 BdST, Updated: 2020-10-26 19:21:22 BdST

লাইভ প্রতিবেদক: ‘মুজিববর্ষের অঙ্গিকার তিনটি করে গাছ লাগান’ এই স্লোগানকে সামনে রেখে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাসের উদ্যোগে সিলেট জেলায় বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে। মুজিব বর্ষ উপলক্ষে সারা দেশে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে এই আয়োজন করা হয়।

বৃহস্পতিবার সিলেট জেলার জৈন্তাপুর উপজেলায় এই বৃক্ষরোপন আয়োজন করা হয় এবং শতাধিক বৃক্ষ রোপন ও বিতরণ করা হয়।

সিলেটের সন্তান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মুক্তিযোদ্ধা হল ছাত্রলীগের উপ-ধর্ম সম্পাদক মাহমুদুল হাসান এর তত্ত্বাবধানে এবং স্থানীয় সিলেট জেলা ও উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের উপস্থিতি এবং সহায়তায় বৃক্ষরোপন কর্মসূচি সম্পাদন করেন।

কর্মসূচির উদ্যোক্তা মাহমুদুল হাসান বলেন, 'জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ছাত্রলীগের উদ্যোগে দেশের বিভিন্ন জায়গায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হচ্ছে।

তারই ধারাবাহিকতায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস দাদার নির্দেশে ছাত্রলীগের কর্মীদের সাথে নিয়ে আমরা এ কর্মসূচি পালন করছি।

উল্লেখ্য, মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তিন মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করে কেন্দ্রীয় ছাত্রলীগ। তারই ধারাবাহিকতায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্রলীগ নেতাকর্মীরা স্ব স্ব এলাকায় বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করছেন।


ঢাকা, ২০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।