চবিতে ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন


Published: 2020-08-13 20:59:51 BdST, Updated: 2020-09-27 23:56:08 BdST

চবি লাইভ : বৃহত্তর ভারেল্লা ইউনিয়ন ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কার্যনির্বাহী সদস্যদের গঠিত কমিটি আগামী ১ বছরের জন্য অনুমোদন দেয়া হয়।

নব-গঠিত কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ শফিউল্লাহ। সাধারণ সম্পাদক হিসেবে মো. শাহ পরান। সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন জাহিদ হাসান সৈকত। সকলেই চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

কমিটিতে অন্যান্যরা হলেন, সিনিয়র সহ- সভাপতি, হাফেয হোসেন বিশাল। সহ-সভাপতি-নিজাম নেওয়াজ, নাসির উদ্দীন, সাদ্দাম হোসেন, ফয়সাল হাসান, ইকবাল হোসেন, আকরাম হোসেন ও আল আমিন।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন, সুমন মিয়া, এমদাদ হোসেন, জান্নাতুল ফেরদৌসি বিন্তি, মেহেদী হাসান, সাকিল আহমেদ, নাজমুল হাসান নাইম, গোলাম মোরদশেদ ও শাহরিয়ার আবেদীন সৈকত। সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন, মাহবুবুল হাসান সাকিফ, রিদয় চন্দ্র দেবনাথ, কাউছার আহম্মেদ, তানভীর আহম্মেদ, শাহরিয়ার কামাল শাওন, পারভেজ আহম্মেদ, বাছিরুল ইসলাম।
দপ্তর ও উপ দপ্তর সম্পাদক-মাহবুবুল হাসান ও ইয়াসির জুয়েল, প্রচার ও উপ-প্রচার সম্পাদক হিসেবে আসিফ আল ফাহিম ও নুর মোহাম্মদ, অর্থ ও উপ অর্থ সম্পাদক-গোলাম কিবরিয়া ও রাব্বি হোসেন, আইন ও উপ আইন সম্পাদক-নাঈমুর রহমান ও আবুল বাশার, গ্রন্থনা ও শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদকও উপ সম্পাদক-মাহফুজ হাসান সাকিব জান্নাত আরা, মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক ও উপ সম্পাদক, জুনায়েদ ইউসুফ ও আনোয়ার হোসেন, ছাত্রীবিষয়ক সম্পাদক ও উপ সম্পাদক হলেন নাহিদা সুলতানা ও রিফা নানজিবা।

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও উপ সম্পাদক হলেন মেহেদী হাসান ও রওনুকুল বায়েত শামস, আপ্যায়ন ও উপ আপ্যায়ন সম্পাদক- গোলাম মোর্শেদ দিপু ও রিফাত সাকিব। সমাজসেবা বিষয়ক সম্পাদক ও উপ সম্পাদক আবাদ হোসেন ও আরিফুর রহমান, ক্রীড়া সম্পাদক ও সহ সম্পাদক ওমর ফারুক ও কামরুল হাসান সৌরভ।

কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন. জুনায়েদ আরাফাত অর্নব, অসীম কুমার, তানজিমুল আলম, ফারজানা আক্তার, নাজিয়া নাজনিন, আজিজুল ইসলাম।

নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক শিক্ষার আদর্শকে ধারণ করে সবাইকে দেশ ও মানবতার সেবায় এক যোগে কাজ করার আহ্বান করেন।


ঢাকা, ১৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।