জেইউডিও এর সভাপতি তন্বী, সম্পাদক সাগর


Published: 2019-12-21 20:12:40 BdST, Updated: 2020-04-06 20:07:46 BdST

জাবি লাইভ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) বিতর্ক সংগঠন জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশনের (জেইউডিও) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হয়েছেন বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ৪৫ তম ব্যাচের শিক্ষার্থী তাজরীন ইসলাম তন্বী এবং সাধারণ সম্পাদক হয়েছেন একই ব্যাচের নৃবিজ্ঞান বিভাগের শফি মাহমুদ সাগর।

শুক্রবার রাত সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে ১৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শেষে এই কমিটি ঘোষণা করেন সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি ফয়সাল মাহমুদ শান্ত।

২১ সদস্য বিশিষ্ট এই কমিটির অন্য সদস্যরা হলেন, সহসভাপতি সাইমুম মৌসুমী বৃষ্টি (বিতর্ক), হৃদয় দাস (প্রশাসন), যুগ্ম সাধারণ সম্পাদক রোকেয়া আক্তার আশা (বাংলা বিতর্ক), সুমাইয়া তাসনুভা (ইংরেজি বিতর্ক), ফারহান সাকিব অয়ন (যোগাযোগ)। সাংগঠনিক সম্পাদক সাজিদ হাসান চৌধুরী অভি, সহ-সাংগঠনিক সম্পাদক জিল্লাল হোসেন সৌরভ, কোষাধ্যক্ষ তাসফিয়া আফরিন ফারিয়া, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক নুর আহমেদ হোসেন বিন্দু, প্রেস ও মিডিয়া সম্পাদক হাসান মাহমুদ সম্রাট, দফতর সম্পাদক মনিকা ইয়াসমিন, প্রকাশনা সম্পাদক তাপসী দে প্রাপ্তি, শিক্ষা ও গবেষণা সম্পাদক আল রাব্বি সিমেন্স, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জাফর ইমাম ও ইংরেজি সেশন সমন্বয়ক আরিফ সোহেল।

কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন, ফারহান ইমন, জান্নাতুল ফেরদাউস বৈশাখ, নির্বাচিতা চক্রবর্তী ও রাশেদ অনিক।

সংগঠনটির ইংলিশ ফোরামের সমন্বয়ক হিসেবে রিদিতা তাহসীন অদিতি এবং সদস্য সচিব হিসেবে সুমাইয়া তাসনুভা ও সদস্য আরিফ সোহেল দায়িত্ব পালন করবেন। এছাড়াও সংগঠনের সম্মানিত কার্যনির্বাহী সদস্য হিসেবে মুকসিমুল আহসান অপু, কৌশিক আজাদ প্রণয় ও ফয়সাল মাহমুদ শান্তর নাম ঘোষণা করা হয়।

অন্যদিকে সংগঠনের ছাত্র উপদেষ্টা হিসেবে মো. নোমান, ফাহমিনা বর্ষা ও বিউটি আক্তার দায়িত্ব পালন করবেন।


ঢাকা, ২১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।