ইএমকে সেন্টারের সপ্তম বর্ষপূর্তিতে আসছেন মার্কিন রাষ্ট্রদূত


Published: 2019-09-29 23:16:58 BdST, Updated: 2019-10-23 16:45:48 BdST

লাইভ প্রতিবেদকঃ ইএমকে সেন্টারের সপ্তম বর্ষপূর্তি উপলক্ষে আয়োজন করা হয়েছে এক বিশেষ অভ্যর্থনা অনুষ্ঠানের। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন আমেরিকান রাষ্ট্রদূত আরল রবার্ট মিলার। অনুষ্ঠানটি ৩০ সেপ্টেম্বর, রোজ সোমবার বিকেল ৫টায় শুরু হবে।

ইএমকে সেন্টার একটি নিদর্লীয় প্ল্যাটফর্ম। এটি সংলাপ, ব্যক্তিগত, শৈল্পিক প্রকাশ, ব্যক্তিগত এবং পেশাদার বিকাশের জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

প্রতিষ্ঠালগ্ন থেকেই এই সেন্টারটি নানাবিধ সংস্কৃতিক, সামাজিক, প্রযুক্তিগত উন্নয়নমূলক কাজের মাধ্যমে তরুণদের সম্পৃক্ত করে চলেছে।
২০১২ সালে যাত্রা শুরুর থেকেই ইএমকে সেন্টার তরুণদের বিভিন্ন সেবা প্রদান করে আসছে, যেমন- সংস্কৃতিচর্চা, বিজ্ঞানচর্চা, থ্রি-ডি প্রিন্টিং, উচ্চশিক্ষার্থে যুক্তরাষ্ট্রে গমনের পথদর্শক প্রদানসহ উদ্যোক্তাদের আর্থিক সহায়তাও প্রদান করে আসছে।

মুক্তিযুদ্ধ যাদুঘর এবং যুক্তরাষ্ট্র দূতাবাসের আমেরিকান সেন্টারের মধ্যকার অংশীদারিত্বের মধ্য দিয়ে ২০১২ সালে এই কেন্দ্রটির পথচলা শুরু হয়। পরবর্তীতে ২০১৮ সালে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস কার্যনির্বাহী অংশীদার হিসেবে যোগদান করে।

ঢাকা, ২৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।