পুষ্টিবিদ ফাউন্ডেশন ‍‍সিভাসু ইউনিট'র পুষ্টিবিষয়ক সভা


Published: 2019-07-21 13:59:02 BdST, Updated: 2019-08-26 00:40:33 BdST

লাইভ প্রতিবেদক: বাংলাদেশ থেকে অপুষ্টি দূর করার লক্ষ্যে স্কুলের শিক্ষার্থীদের সাথে পুষ্টিবিষয়ক আলোচনা সভার আয়োজন করে পুষ্টিবিদ ফাউন্ডেশন, সিভাসু ইউনিট। অপুষ্টি বর্তমান সময়ের একটি গুরুত্বপূর্ণ সমস্যা। এই সমস্যাকে সামনে রেখে এবং ২০৩০ সালের মধ্যে বাংলাদেশ থেকে অপুষ্টি দূর করার লক্ষ্যে কাজ করছে পুষ্টিবিদ ফাউন্ডেশন।

এরই ধারাবাহিকতায় গতকাল(২০ জুলাই) নগরীর কলকাকলি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে পুষ্টিবিষয়ক আলোচনা সভার আয়োজন করা হয়।উক্ত আলোচনার উদ্বোধন করেন স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ মোতাহার হোসেন এবং সভাপতিত্ব করেন পুষ্টিবিদ ফাউন্ডেশন সিভাসু ইউনিট এর সভাপতি এস এম মফিজুর রহমান।

আলোচনা সভায় বক্তব্য রাখেন পুষ্টিবিদ ফাউন্ডেশন সিভাসু ইউনিট এর উপদেষ্টা শান্ত শ্যামল দাশ, অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন পুষ্টিবিদ ফাউন্ডেচন এর সদস্যা সাদিয়া আলম,মিথিলা খাতুন, অনিক দাশ,

আলোচনা সভার বক্তারা "নিরাপদ খাবারও নিরাপদ পানির" প্রয়োজনীয়তা নিয়ে শিক্ষার্থীদের সাথে কথা বলেন। অপুষ্টির হাত থেকে বাঁচার বিভিন্ন উপায় নিয়ে আলোচনা করা হয় উক্ত সভায়। আলোচনা শেষে স্কুল প্রাঙ্গণে বৃক্ষরোপণ করে পুষ্টিবিদ ফাউন্ডেশন এর সদস্যরা।

ঢাকা, ২১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।