গাজীপুরে কাপাসিয়া উপজেলাতে নতুন কমিটি


Published: 2019-05-30 16:25:33 BdST, Updated: 2019-08-18 17:38:37 BdST

লাইভ প্রতিবেদকঃ বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের গাজীপুর জেলার অন্তর্গত কাপাসিয়া উপজেলা শাখার সাংগঠনিক কার্যক্রম বেগবান ও গতিশীল করার লক্ষে নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে মো. মাসুদ রানা সভাপতি ও মো. আল আমিন প্রধান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সংগঠনটির গাজীপুর জেলার সভাপতি ফাহাদ মৃধা ও সাধারণ সম্পাদক নাসিম কবির স্বাক্ষরিত গত ২৮ মে মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে কাপাসিয়া উপজেলা শাখার ১৪ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেয়। সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ প্রতিবেদককে এতথ্য নিশ্চিত করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হাসান মামুন; সহ-সভাপতি রাহাত বিন আফাজ, জাহাঙ্গীর সরকার, মো. ফারুক, মো. মকবুল; যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আশরাফুল আলম, মো. আল-আমিন শেখ, আশরাফুল মোল্লা; সাংগঠনিক সম্পাদক ইমাদ মো. শাকিল, মো. আসমাইন আদিল (রাতুল); ছাত্রী বিষয়ক সম্পাদক ইসরাত জাহান (রনি); কার্যকরী সদস্য তুষার আহমেদ মনোনীত হয়েছেন।

গাজীপুর-৪ আসনের সফল অভিভাবক, গাজীপুরের মাটি ও মানুষের নেত্রী জাতীয় সংসদ সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে বঙ্গবন্ধু-বঙ্গতাজের আদর্শকে বুকে ধারণ করে সকল ভেদাভেদ ভুলে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের গাজীপুর জেলা শাখার সভাপতি ফাহাদ মৃধা ও সাধারণ সম্পাদক নাসিম কবিরের নেতৃত্বে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। এদিকে, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কাপাসিয়া উপজেলা শাখার নব-নির্বাচিত সভাপতি মো. মাসুদ রানা ও সাধারন সম্পাদক মো. আল আমিন প্রধান জানান, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের গাজীপুর জেলার সম্মনয়ে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বর্তমান সভাপতি অ্যাডভোকেট মো. নাজিম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নোমান হোসাইন তালুকদারের নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশের রুপকার মানবতার নেত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে মানবিক কাপাসিয়া গড়ে তুলতে অগ্রণী ভূমিকা পালন করবে।

কাপাসিয়া উপজেলা শাখার নতুন কমিটিতে সাধারন ছাত্র-ছাত্রীদের আস্থার প্রতীক, ছাত্রনেতা মো. মাসুদ রানা ও মো. আল আমিন প্রধান কে নির্বাচিত করায় কাপাসিয়ায় ছাত্র-ছাত্রীদের মাঝে আনন্দ-উল্লাস শুরু হয়, সবার মাঝে উচ্ছ্বাস দেখা দেয়।

ঢাকা, ৩০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।