জবিতে প্রেসক্লাবের নতুন কার্যালয় উদ্বোধন


Published: 2019-05-17 21:35:27 BdST, Updated: 2019-06-19 15:25:32 BdST

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) সাংবাদিকদের সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নতুন কার্যালয় উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে অবকাশ ভবনের ৪০৪ নম্বর কক্ষে এই নতুন অফিস কক্ষ উদ্বোধন করেন ভিসি প্রফেসর ড. মীজানুর রহমান।

এ সময় সাংবাদিকদের উদ্দেশে ভিসি বলেন, অনেক বিষয় আছে যেগুলো ভিসি পর্যন্ত পৌঁছায় না। কিন্তু সেগুলো আমরা মিডিয়ার মাধ্যমে জানতে পারলে সুষ্ঠু সমাধান করতে পারি। ভিসির আগেও বেশ কিছু স্তর আছে, এ সমস্যাগুলো তাদেরই সমস্যা সমাধানের কথা, কিন্তু তারা এসব করেন না। তাই সব সমস্যার জন্য ভিসিকে ভূমিকা পালন করতে হয়। আর এসব সমস্যা সমাধানের জন্য সাংবাদিকরা আমাদের সহযোগী হিসেবে কাজ করে থাকেন।

সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জাহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে জবি প্রেসক্লাব সভাপতি রাকিবুল ইসলাম বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করেই এই প্রেসক্লাবের যাত্রা শুরু। আমরা সব সময়ই প্রগতিশীলতা, অসাম্প্রদায়িকতা ও নিরপেক্ষতা শ্লোগান নিয়ে এই বিশ্ববিদ্যালয়কে ইতিবাচকভাবে উপস্থাপন করে আসছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা কাজী মোবারক হোসেন, কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মওদুদ হাওলাদার, জবি শাখা ছাত্র ইউনিয়নের সভাপতি মিফতাহ আল এহসান তুর্য প্রমুখ।


ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।