মোহনগঞ্জ উপজেলা ছাত্র কল্যাণের সভাপতি নক্ষত্র, সম্পাদক শাওন


Published: 2019-05-12 21:26:53 BdST, Updated: 2019-08-18 17:35:42 BdST

লাইভ প্রতিবেদকঃ রাজধানীতে অবস্থানরত নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র নবী নাহিয়ান নক্ষত্রকে কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগেরর তৃতীয় বর্ষের ছাত্র তানভীর হোসেন শাওনকে দায়িত্ব দেয়া হয়েছে।

মোহনগঞ্জ উপজেলা ছাত্র কল্যাণ সমিতির সদ্য বিদায়ী সভাপতি রাউফুর রহমান ও সাধারণ সম্পাদক মো: রুবেল মিয়া সম্প্রতি ১ বছরের জন্য এ কমিটির অনুমোদন দিয়েছেন।

প্রসঙ্গত মোহনগঞ্জ উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের জন্যে প্রতি বছর গঠন করা হয়। ২০১৯ সালের মে মাসে গঠিত হল মোহনগঞ্জ উপজেলা ছাত্রকল্যাণ সমিতির এ কমিটি। শিগগিরই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে জানানো হয়েছে।

নতুন নেতৃত্বে আসা সংগঠনটির সভাপতি নবী নাহিয়ান নক্ষত্র ক্যাম্পাসলাইভকে জানান, এক বছর পর আমাদের উপজেলার ছাত্র কল্যাণ পরিষদের নতুন একটি কমিটি গঠন করা হয়েছে। আমারা সবসময় চেষ্টা করি সকলের প্রতি ভ্রাতৃত্ববোধ রেখে এই সংগঠনটিকে সর্বোচ্চ গতিশীল করার। তিনি আরও বলেন, আমার উপর অর্পিত দায়িত্বের যথাযথ পালন করে আমার পিরিয়ট শেষ করবো।

সংগঠনের সাধারণ সম্পাদক তানভীর হোসেন শাওন ক্যাম্পাসলাইভকে বলেন, যারা আমাকে আস্থায় রেখে আমাকে দায়িত্ব প্রদান করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আমি সর্বোচ্চ চেষ্টা করবো আমার সময়ে ছাত্রকল্যাণ সমিতির মাধ্যমে ছাত্রদের জন্য কার্যকর ভূমিকা পালন করতে। যাতে করে আমার উপজেলার ছাত্ররা এই সংগঠনের থেকে সর্বোচ্চ সুযোগ সুবিধা পেতে পারেন সেই চেষ্ঠাই থাকবে আমার।

এ নজরে কমিটি কমিটি:

সভাপতি :নবী নাহিয়ান নক্ষত্র, সহ-সভাপতি:অন্তর দাস, সহ-সভাপতি:রিপন ইদ্দিসী, সহ-সভাপতি:রিশাদ আহমেদ দূর্জয়, সাধারণ সম্পাদক: তানভীর হোসেন শাওন, যুগ্ম সাধারণ সম্পাদক:শোয়েব আহমেদ বাধঁন, যুগ্ম সাধারণ সম্পাদক:শাকিল মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক:জয়নাল আবেদিন ইমরান, সাংগঠনিক সম্পাদকঃ নিশাত হাসান নিশু, সাংগঠনিক সম্পাদকঃ হাসান সাদাব লাবিব, সাংগঠনিক সম্পাদকঃসাইফুর রহমান সোহাগ, প্রচার সম্পাদকঃ আবু নাঈম মোহাম্মদ সালাউদ্দিন, দপ্তর সম্পাদকঃকাজী সাকিব, অর্থ সম্পাদকঃ ফয়সাল খান পাঠান।

ঢাকা, ১২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।