ঢাকা বিশ্ববিদ্যালয় মদন উপজেলা ছাত্র পরিষদের ইফতার মাহফিল


Published: 2019-05-09 22:43:29 BdST, Updated: 2019-08-18 19:45:18 BdST

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) মদন উপজেলা ছাত্র পরিষদের উদ্যেগে ইফতার মাহফিল ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে রাজধানীর শাহবাগস্থ পাবলিক লাইব্রেরীর সেমিনার কক্ষের মিলনায়তনে এই মাহফিল ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপত্বি করেন সংগঠনের সভাপতি আলী আশরাফ। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন নুরুজ্জামান।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যাম্পাসলাইভ২৪ ডটকমের প্রধান সম্পাদক আজহার মাহমুদ, বিশেষ অতিথি হিসেবে সেখানে উপস্থিত ছিলেন মদনের কৃতি সন্তান সাজ্জাদুল হাসান উজ্জল ও সেনাবাহিনীর গর্বিত সদস্য মেজর আখলাকুল বাশার, ডাকসুর সমাজসেবা সম্পাদক আক্তার হোসাইন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, তোমাদেরকে মদন উপজেলার শিক্ষার্থীদের মধ্যে আন্তরিতা ও সৎ মন নিয়ে কাজ করা উচিত। লেখা পড়ার পাশাপাশি নিজেদের যোগ্যতা ও প্রতিভা নিয়ে দেশ ও মানুষের সেবা করার আহ্বান জানান। তিনি বলেন নিজেদেরকে ব্র্যান্ড হিসেবে তৈরী করে দেশ বিদেশে ছড়িয়ে পড়া দরকার।

আজহার মাহমুদ বলেন, উচিতপুরের নাম রহমতপুর করার প্রস্তাব করছি আমি। এর রহমতে এলাকায় অনেক উন্ণয়ন হতে পারে। আমরা ওই মিনি কক্সবাজারকে নিয়ে পর্যটন এলাকা গড়ে তুলতে সামাজিক আন্দোলন করতে পারি। এ ক্ষেত্রে সকলকে এগিয়ে আসতে আহবান জানান তিনি।

বিশেষ অতিথি সাজ্জাদুল হাসান উজ্জল বলেন, আমরা এলাকার উন্নয়ন চাই। আর এ জন্য আমাদের সব ধরনের ভালকাজের সঙ্গে আমরা থাকতে চাই। তোমাদের পাশে আমরা আছি। আমি বিশ্বাস করি তোমরা এলাকার উন্নয়নে ও শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাচ্ছ।

ইফতার মাহফিলে উপস্থিত সদস্যবৃন্দ

 

অনুষ্ঠানে অপর বিশেষ অতিথি মদনের কৃতি সন্তান, সেনাবাহিনীর গর্বিত সদস্য মেজর আখলাকুল বাশার মিশু বলেন, আমি তোমাদের দেখে খুবই আনন্দিত। আমার ভাললাগে যখন দেখি তোমরা এগিয়ে যাচ্ছ। তোমাদের সকল ভালকাজের সঙ্গে আমরা আছি।

অনুষ্ঠান শেষে আয়োজকরা এক পরিচিতি সভারও আয়োজন করেন। সেখানে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাড়াও রাজধানীর বিভিন্ন প্রতিষ্ঠানে অধ্যয়নরত মদনের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উপস্থিত ছাত্ররা মদন উপজেলার উন্নয়নের পাশাপাশি সমৃদ্ধিশালী বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় মদন উপজেলা ছাত্র পরিষদ নেত্রকোনা জেলাভুক্ত মদন উপজেলার একটি ছাত্র সংগঠন। ২০১৮ সালের নভেম্বরে প্রতিষ্ঠিত এ সংগঠনটি ঢাকা বিশ্বদ্যিালয়ে মদন উপজেলার ছাত্র-ছাত্রীদের কল্যাণে গঠন করা হয়েছে। এরা সকলের তরে কাজ করে যাচ্ছে।

ঢা,কা ০৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।