"বাংলাদেশ ছাত্রকল্যাণ ফেডারেশন" কমিটি ঘোষণা


Published: 2019-04-30 14:41:50 BdST, Updated: 2019-12-09 01:04:16 BdST

কুষ্টিয়া লাইভঃ "ছাত্র কল্যাণই আমাদের অঙ্গীকার" স্লোগান কে সামনে রেখে সাড়া বাংলাদেশের বিভিন্ন এলাকার পিছিয়ে পরা ছাত্রদের এগিয়ে নিয়ে যাওয়া এবং বিভিন্ন সমস্যায় জর্জারিত ছাত্রদের সহায়তা করার লক্ষে গঠিত হয়েছে "বাংলাদেশ ছাত্রকল্যাণ ফেডারেশন "।

এটি একটি অরাজনৈতিক, অলাভজনক এবং জনকল্যাণমুলক সংগঠন। প্রতিষ্ঠানটি বাংলাদেশের সকল শিক্ষার্থীদের মধ্যে সম্প্রীতির বন্ধন তৈরি ও শিক্ষার্থীদের সুবিধা ও অসুবিধা নিয়ে কাজ করার লক্ষে সাম্প্রতিক কুষ্টিয়া জেলা শাখা কমিটি ঘোষণা করেছেন।

ঢাকা কেন্দ্রীয় কার্যনির্বাহি কমিটির সভাপতি শামছুল হুদা এবং সাধারণ সম্পাদক কেফায়েতুল্লাহ প্রিয় এর নেতৃত্বে উক্ত কমিটিতে ইসলামী বিশ্বববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ওসংস্কৃতি বিভাগের মাস্টার্সের ছাত্র মোঃ জাহিদুল ইসলাম জীবন কে সভাপতি এবং একই বিশ্ববিদ্যালয়ের আরবি ভাষা ও সাহিত্য বিভাগের মাস্টার্সের ছাত্র মোঃমেহেদী হাসান কে সাধারণ সম্পাদক করে আগামী ৬ মাসের জন্য ২৭ সদস্যবিশিষ্ট কমিটি অনুমোদন করেন।

ঢাকা, ২৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।