এনএসইউতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কমিটি ঘোষণা


Published: 2019-04-21 20:36:27 BdST, Updated: 2019-06-17 07:23:12 BdST

এনএসইউ লাইভ: নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে (এনএসইউ) বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। বিশ্ববিদ্যালয় শাখার পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি অনুমোদন করেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি মোঃ নাজিম এবং সাধারণ সম্পাদক নোমান হোসাইন তালুকদার।

গত শনিবার আনুষ্ঠানিকভাবে আশিকুর রহমানকে সভাপতি ও জমাদিউস নিলয়কে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের নবগঠিত কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, জয় চন্দ্র বালা (সহ-সভাপতি), শাকিব মাহমুদ রনন (যুগ্ম-সাধারণ সম্পাদক), শান্তনু রায় সাগর (সাংগঠনিক সম্পাদক), মোহাইমিন-আল-মুঈদ (সাংগঠনিক সম্পাদক), হাসান মোঃ মোহাইমিন (দপ্তর সম্পাদক), আশিক ছিদ্দিকী নিলয় (প্রচার সম্পাদক), মোঃ জাহিদ হাসান (গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক), সাফায়েত রোহান মাহমুদ (সমাজসেবা বিষয়ক সম্পাদক), সাদমান সাফি প্রতীক (মানবসম্পদ বিষয়ক সম্পাদক), হাবিবুল বাসার সিফাত (শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক), দিবাকর হালদার (ছাত্র বিষয়ক সম্পাদক), মুকিত আসকারী (সদস্য) ও শেখ ছালেম তুহিন (সদস্য)।


ঢাকা, ২১ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।