জাককানইবিতে গ্রীন ক্যাম্পাসের নতুন কমিটি


Published: 2018-04-05 20:07:54 BdST, Updated: 2018-05-21 12:39:09 BdST

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) পরিবেশবাদী সংগঠন "গ্রীন ক্যাম্পাস" এর নতুন কমিটি গঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় গ্রীন ক্যাম্পাসের উপদেষ্টা মন্ডলীর বিশেষ উপদেষ্টা চারুকলা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর দ্রাবির সৈকত ও উপদেষ্টা মন্ডলীর সদস্য চারুকলা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মাসুম হাওলাদার এর উপস্থিতিতে এ কমিটি গঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড.এএইচএম মোস্তাফিজুর রহমানকে প্রধান উপদেষ্টা করে ১৫ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতি পদে পলাশ শেখ ও সাধারণ সম্পাদক পদে উজ্জ্বল বাবুকে নির্বাচন করা হয়।

কমিটিতে সহ-সভাপতি মানিক মিয়া, রফিকুল ইসলাম, নাহিদ হাসান, শুভঙ্কর, সহ-সাধারণ সম্পাদক মো: ফজলুল হক পাভেল, জবা রায়, অর্থ সম্পাদক নিপু মিয়া, প্রচার সম্পাদক সুজালো চাকমা, সহ-প্রচার সম্পাদক জুয়েল, দপ্তর সম্পাদক তোফায়েল আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক চন্দ্রিমা মন্ডল, সহ-সাংস্কৃতিক সম্পাদক তন্দ্রা সরকার, হৃদিকা বিশ্বাস।

 

ঢাকা, ০৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।