ঢাবির রাষ্ট্রবিজ্ঞানের ফ্রেন্ডস এন্ড ফ্যামিলিডে ৯ ফেব্রুয়ারি


Published: 2018-01-21 22:30:06 BdST, Updated: 2018-02-24 23:48:57 BdST

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) পলিটিকেল সাইন্স অ্যালামনাই অ্যাসোসিয়েশন (এমএসএস-'৯৩) প্রথম ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি ডে-২০১৮ আগামী ৯ ফেব্রুয়ারি-২০১৮ অনুষ্ঠিত হবে।

দিনব্যাপী এই অনুষ্ঠানটি ঢাবির কাজী মোতাহার হোসেন ভবন (এনেক্স ভবন) প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। এতে পরিবারের সদস্যরা অংশ নিবেন বলে আশা করা যাচ্ছে। এ উপলক্ষে একটি ডিরেক্টরী প্রকাশ করা হবে। ডিরেক্টরীর জন্যে আগামী ৩০ জানুয়ারীর মধ্যে ফ্যামিলির গ্রুপ ছবি ও তথ্য পাঠানোর ব্যাপারে অনুরোধ করা হচ্ছে।

ফ্রেন্ডস এন্ড ফ্যামিলিডে তে এমএসএস-'৯৩ এর সাবেক শিক্ষার্থীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে। অনুষ্ঠান আয়োজনের জন্য পরিবার প্রতি দুই হাজার ৫শ টাকা চাঁদা ধার্য করা হয়েছে।

যারা ফ্রেন্ডস এন্ড ফ্যামিলিডে তে অংশ নিতে চান তাদের আগামী ৫ ফেব্রুয়ারীর মধ্যে চাঁদার নির্ধারিত টাকা জমা দিতে অনুরোধ জানানো হয়েছে।

রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ : মহসিন-০১৭৮৫০৫৫৫৫৫, ইউসুফ-০১৭১৬৫৫০৯২৪, আজহার- ০১৬৭৬০১৩৪০২, দুলাল-০১৭৩৯৭৩২২২২, গোবিন্দ-০১৭১৫১৭৯৬০৯

উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আক্তারুজ্জামান। এছাড়া বিভিন্ন খ্যাতিমান ও গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন বলে আশা করা যাচ্ছে।


ঢাকা, ১৮ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।