বশেমুরবিপ্রবির বিষয়ে প্রধানমন্ত্রীর কাছে খোলাচিঠি


Published: 2019-09-21 23:11:37 BdST, Updated: 2019-10-14 14:38:00 BdST

মো: ফয়সাল হোসেন আরিফ: প্রাণপ্রিয় নেত্রী এবং প্রিয় দেশবাসী আপনাদের মানবিক সাহায্য কামনা করছি। জাতির জনকের পূণ্যভূমি গোপালগঞ্জে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য ড. প্রফেসর খন্দকার নাসিরউদ্দিনের বিরুদ্ধে দুর্নীতি, নারী কেলেংকারী, প্রতারণা,শিক্ষার্থীদের অভিভাবকদের সাথে খারাপ আচরণসহ বিভিন্ন অভিযোগ প্রমাণিত হয়েছে।

এই রকম দুর্নীতিবাজ ও যৌননিপেড়ক ভিসি'র অপসারণের দাবিতে মাঠে নেমেছে, বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীসহ সচেতন শিক্ষক সমাজ। এই ভিসি বিভিন্ন সময়ে ফেসবুকে মুক্ত মতামত প্রকাশ করার কারণে, বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা বোর্ডের গঠণতন্ত্র না মেনে ব্যক্তিগত আক্রোশে প্রায় ৫৯ জনের বেশি শিক্ষার্থী কে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার করেছেন।

এর ফলে অর্ঘ্য বিশ্বাস নামের এক ছেলে আত্মহত্যা করে। প্রতিষ্ঠার ৮বছর পেরিয়ে গেলেও, বঙ্গবন্ধু'র মূরাল এবং শহীদ মিনার নির্মাণ করা হয়নি। ভিসি তার নিজ বাসভবনে বিউটি পার্লার খুলে, গভীর রাতে নারীদের নিয়ে পার্টিতে মেতে ওঠেন।

ঝিলিক নামের ৪র্থ শ্রেণির এক কর্চারীর সাথে তিনি অনৈতিক সম্পর্কে জড়িয়েছিলেন। অাজ ২১.০৯.২০১৯ইং ক্যাম্পাসে আন্দোলন চলাকালীন সময়ে আন্দোলনরত শিক্ষার্থী ও শিক্ষকদের উপর দুর্বৃত্তরা পরিকল্পিত ভাবে হামলা চালায়। এই হামলায় সাধারণ শিক্ষার্থীদের প্রায় ১০০ জনের বেশি গুরুতর ভাবে জখম ও আহত হয়।

তিনি বাকৃবি'র বিএনপি সমর্থিত সোনালি দলের যুগ্ম সম্পাদক ছিলেন। বশেমুরবিপ্রবিতে জামায়াত - বিএনপি'র এজেন্ডা বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন।

প্রিয় দেশবাসী, আমরা সাধারণ শিক্ষার্থী, ভিসি নাসিরের অর্ধ যুগের বেশি সময় ধরে অামাদের উপর চালানো অন্যায়,অবিচার, অত্যাচার ও জুলুমের অবসান চাই। অামরা অসহায়, অাপনাদের কাছে মানবিক সাহায্য প্রার্থনা করছি।

আমাদের আশার বাতিঘর, আমাদের শেষ আশ্রয়স্থল, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গতনয়া, জননেত্রী, দেশরত্ন শেখ হাসিনা 'র কাছে আমাদের মানবিক ও আকুল আবেদন - অবিলম্বে এই ভিসি'র অপসারণে আপনার হস্তক্ষেপ কামনা করছি।

মো: ফয়সাল হোসেন আরিফ
ইংরেজি বিভাগ ( সেশন ২০১৩-'১৪)
বশেমুরবিপ্রবি, গোপালগঞ্জ।

ঢাকা, ২১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।