36447

গার্লফ্রেন্ডের সঙ্গে দেখা করতে গিয়ে পিটুনিতে স্কুলছাত্রের মৃত্যু

গার্লফ্রেন্ডের সঙ্গে দেখা করতে গিয়ে পিটুনিতে স্কুলছাত্রের মৃত্যু

2020-09-14 10:52:10

লাইভ প্রতিবেদকঃ পাবনার ঈশ্বরদীতে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে মেয়ের পরিবারের লোকজনের পিটুনিতে হৃদয় হোসেন (১৭) নামে এক স্কুলশিক্ষার্থীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। রোববার (১৩ সেপ্টেম্বর) বিকেলে পৌর এলাকার সাড়া গোপালপুর মহল্লায় এ ঘটনা ঘটে।

নিহত হৃদয় উপজেলার সাড়া ইউনিয়নের মাঝদিয়া গ্রামের আব্দুল হালিমের ছেলে। সে সাঁড়া ঝাউদিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, সাঁড়াগোপালপুর গ্রামের ইসলাম হোসেনের মেয়ে খাদিজা খাতুনের (১৬) সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল হৃদয়ের। এই সুবাদে শনিবার রাতে হৃদয় তার প্রেমিকার বাড়িতে যায়। এ সময় বাড়ির লোকজন টের পেলে সে পালিয়ে যায়। তবে তার মোবাইল ফোনটি প্রেমিকার কাছে রয়ে যায়।

গতকাল দুপুরে ফোনটি আনতে ফের প্রেমিকার বাড়িতে গেলে খাদিজার ভাই আনিছ ও খালাতো ভাই সজিব তাকে মারধর করে। এক পর্যায়ে হৃদয় জ্ঞান হারিয়ে ফেললে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় তারা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাসনিম তামান্না স্বর্ণা জানান, হাসপাতালে আনার আগেই হৃদয়ের মৃত্যু হয়।

নিহতের বাবা বলেন, রোববার দুপুর ১টার সময় হৃদয়ের ফোনে কল দিলে অন্য একজন রিসিভ করে, সে সময় হৃদয়ের আর্তচিৎকার শুনেছি। তারপর থেকে মোবাইল ফোনটি বন্ধ রয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। তবে পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে।

ঢাকা, ১৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]