35103

ইবি তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি

ইবি তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি

2020-08-08 19:06:39

ইবি লাইভঃ বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের কেন্দ্রীয় নির্দেশনায় ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। ২০২০-২০২১ কার্যবর্ষের সভাপতি হিসেবে আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে এস এ এইচ ওয়ালীউল্লাহ মনোনিত হয়েছেন।

আশিকুর রহমান বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ও এস এ এইচ ওয়ালীউল্লাহ আল-ফিকহ অ্যান্ড লিগাল স্টাডিজ বিভাগের শিক্ষার্থী।

শনিবার ফোরামের নব নির্বাচিত সভাপতি আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক এস এ এইচ ওয়ালীউল্লাহ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি রাশেদ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হােসনেয়ারা খাতুন, সাংগঠনিক সম্পাদক আবু তালহা আকাশ এবং সহ সাংগঠনিক সম্পাদক মারুফ হােসেন।

এছাড়াও অর্থ সম্পাদক ফুহাদ হাসান, দপ্তর সম্পাদক নাজমুস সাকিব, উপ দপ্তর সম্পাদক মাইদুল ইসলাম, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক অনিল মাে. মােমিন এবং সাহিত্য ও প্রচার সম্পাদক শ্যামলী তানজিন অনু মনোনিত হয়েছেন বলে বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়।

উল্লেখ্য, গত ৬ আগস্ট ফোরামের কেন্দ্রীয় সভাপতি জাহানুর ইসলাম ও সাধারণ সম্পাদক আখতার হােসেন আজাদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে দুই সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এসময় আগামী ৭ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা প্রদানের নির্দেশ দেওয়া হয়।ইবি তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি


ঢাকা, ০৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]