30339

ঢাবি ইইই বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

ঢাবি ইইই বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

2020-02-26 03:28:38

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয় তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল (ইইই) বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা-২০২০ মঙ্গলবার ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) প্রফেসর ড. মুহাম্মদ সামাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিভাগীয় চেয়ারম্যান প্রফেসর ড. এস এম মোস্তফা আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ হাসানুজ্জামান, এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের চেয়ারম্যান ও সিইও প্রকৌশলী মোঃ রবিউল আলম এবং ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিভাগের ছাত্র উপদেষ্টা ড. মোহাম্মদ জোনায়েবুর রশীদ।

প্রফেসর ড. মুহাম্মদ সামাদ নবীন শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ে স্বাগত এবং বিদায়ী শিক্ষার্থীদের ভবিষ্যত জীবনের সাফল্য কামনা করে বলেন, নিজেকে সমৃদ্ধ করতে আবহমান বাংলার হাজার বছরের সংস্কৃতি ও ঐতিহ্য এবং প্রাচীন ভারতবর্ষের জ্ঞান চর্চার ইতিহাস শিক্ষার্থীদের জানা উচিত।

যারা বিভিন্ন বিষয় আবিস্কারসহ জ্ঞান-বিজ্ঞানের বিভিন্ন ক্ষেত্রে অবদান রেখে স্মরণীয় হয়ে আছেন তাঁদের অনুসরণ করে বিজ্ঞান চর্চাকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি তিনি আহ্বান জানান।

অনুষ্ঠানের ২য় পর্বে বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

ঢাকা, ২৫ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]