হিন্দু সম্প্রদায়ের ওপর হামলা ও মন্দির ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ


Published: 2016-11-04 15:13:47 BdST, Updated: 2019-08-23 03:02:07 BdST



শেরপুর প্রতিনিধি : ব্রা‏হ্মণবাড়িয়ার নাসির নগর ও হবিগঞ্জের মাধবপুরে হিন্দু সম্প্রদায়ের বাড়ি-ঘরে হামলা- লুটতরাজ ও মন্দির ভাংচুরের প্রতিবাদে ৪ নভেম্বর শুক্রবার সকালে শেরপুর শহরের টাউন হলের সামনে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জেলা পূজা উদযাপন পরিষদ এ কর্মসূচীর আয়োজন করে। এ কর্মসূচীর সাথে একাত্মতা ঘোষনা করে জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ড, সেক্টর কমার্ন্ডাস ফোরাম, উদিচি, প্রেসক্লাব, খেলাঘরসহ বেশ কয়েকটি সংগঠন।
এসময় বক্তব্য রাখেন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দেবাশীষ ভট্টাচার্য, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. নূরল ইসলাম হিরু, সেক্টর কমার্ন্ডাস ফোরামের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো.আখতারুজ্জামান, অধ্যাপক শিব শংকর কারুয়া, সাংবাদিক মুক্তিযোদ্ধা তালাপতুফ হোসেন মঞ্জু, উদিচির জেলা সভাপতি তপন সারোয়ার, মানবাধিকার নেতা মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট প্রদীপ কৃষ্ণ দে, হিন্দু-বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সহ-সভাপতি অ্যাডভোকেট নরেশ চন্দ্র দে, পুরোহিত কল্যাণ পরিষদের সভাপতি শিক্ষক বিপুল চক্রবর্তী প্রমূখ।

ঢাকা, ৪, নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।