কোভিড-১৯ এর সময়ে স্কুল খোলা নিয়ে যা বললেন সংসদ নেত্রী


Published: 2020-11-19 22:05:11 BdST, Updated: 2020-11-30 17:00:57 BdST

লাইভ প্রতিবেদক: করোনাকালীন সময়ে স্কুল খোলা নিয়ে সংসদ নেত্রী কথা বলেছেন। কোভিড-১৯ চলমান পরিস্থিতির মধ্যে দেশের স্কুল খুলে দেওয়া ঝুঁকিপূর্ণ হবে বলেও তিনি মন্তব্য করেছেন। এজন্য সরকার স্কুল খুলে দিয়ে বাচ্চাদের জীবন ঝুঁকিতে ফেলতে চায় না।

সব মিলিয়ে তিনি এমন মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একাদশ জাতীয় সংসদের দশম অধিবেশনে বৃহস্পতিবার রাতে প্রধানমন্ত্রী এ মন্তব্য করেন বলে জানাগেছে। সন্ধ্যা ৬টা ৩ মিনিটে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে একাদশ জাতীয় সংসদের দশম অধিবেশন পুনরায় শুরু হলে সংসদ নেত্রী এসব কথা বলেছেন।

সংসদে প্রধানমন্ত্রী বলেন, করোনার দ্বিতীয় ঢেউ দেশে আসতে শুরু করেছে। বিষয় সকলেরই জানা দরকার। করোনার দ্বিতীয় ঢেউ আমাদের দেশেও আসতে শুরু করেছে।

নেত্রী বলেন, করোনা মোকাবিলায় আমাদের যথেষ্ট প্রস্তুতি আছে। ভ্যাকসিনের আগাম বুকিং দেওয়া হয়েছে। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সরকারের বিভিন্ন ধরনের প্রস্তুতি আছে জানিয়ে প্রধানমন্ত্রী দেশবাসীকে সচেতন থাকতে বলেছেন।

একই সঙ্গে তিনি সকলকে মাস্ক পরার আহ্বান জানিয়ে বলেন আমাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এ ব্যাপারে কোন ছাড় নেই। আমরা চেষ্ঠা করছি এ ব্যাপারে জনগণকে আরো সতর্ক করতে। এ জন্য সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

ঢাকা, ১৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।