ভাষাসৈনিক নুরুল ইসলাম আর নেই


Published: 2020-10-21 11:19:49 BdST, Updated: 2020-11-24 06:24:33 BdST

লাইভ প্রতিবদেকঃ খুলনা মহানগর বিএনপির সাবেক সভাপতি, সাবেক সংসদ সদস্য ও ভাষাসৈনিক এম নুরুল ইসলাম দাদু ভাই মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর।

বুধবার (২১ অক্টোবর) সকাল ৮টার দিকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। বার্ধক্যজনিত কারণে তার মৃত্যু হয়েছে।

খুলনা মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি বিষয়টি নিশ্চিত করে বলেন, সকাল ৮টার দিকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নুরুল ইসলাম দাদু ভাই মারা গেছেন।

খুলনা মহানগর বিএনপির সাবেক এ সভাপতি মৃত্যুকালে তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য, আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য ছিলেন।

এম নুরুল ইসলাম দাদু ভাই ১৯৩৪ সালের ২ মে খুলনায় সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা মরহুম ডা. খাদেম আহমেদ ও মা মরহুমা আছিয়া খাতুনের ছয় ছেলে ও এক মেয়ের মধ্যে জ্যেষ্ঠ সন্তান ছিলেন দাদু ভাই।

ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।