হাসপাতালে এমপি আবুল হাসনাত আবদুল্লাহ


Published: 2020-09-30 11:40:20 BdST, Updated: 2020-10-20 12:26:44 BdST

লাইভ প্রতিবেদকঃ বরিশাল-১ আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আবুল হাসনাত আবদুল্লাহকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তার একান্ত সচিব মো. খায়রুল বাশার সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার বিকেলের পর থেকে আবুল হাসনাত আবদুল্লাহর শ্বাসকষ্ট শুরু হয়। তার অক্সিজেন স্যাচুরেশন কমতে থাকে। পরে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি এই হাসপাতালে ভেন্টিলেশনে রয়েছেন।

তিনি জানান, আবুল হাসনাত আবদুল্লাহ করোনা পরীক্ষা করা হয়েছে। দুপুর ১২টার দিকে পরীক্ষার ফল পাওয়া যাবে।

সপ্তম সংসদের চিফ হুইপের দায়িত্ব পালন করা আবুল হাসনাত আবদুল্লাহ বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফাত ভাই। তিনি ১৯৭৫ সালের ১৫ আগস্টে বঙ্গবন্ধুর সঙ্গে নিহত আওয়ামী লীগ নেতা ও পানিসম্পদমন্ত্রী আবদুর রব সেরনিয়াবাতের ছেলে।

আবুল হাসানাত আবদুল্লাহর ছেলে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বর্তমানে বরিশাল সিটি করপোরেশনের মেয়র। গত জুনে আবুল হাসনাত আবদুল্লাহর স্ত্রী শাহানা আরার মৃত্যু হয়।

ঢাকা, ৩০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।