হকার নেতাকে পিটিয়ে আহত করলো সার্জেন্ট সনেট


Published: 2020-09-22 08:17:09 BdST, Updated: 2020-10-25 17:02:38 BdST

রাজশাহী লাইভঃ রাজশাহী মহানগরীর জিরো পয়েন্টে ইমদাদুল হক মিলন (৩৩) নামের এক হকার শ্রমিক নেতাকে বেধড়ক পিটিয়ে আহত করেছে পুলিশ সাজেন্ট সনেট। তিনি হকার শ্রমিক ইউনিয়নের সহ-সাধারন সম্পাদক। তার বাড়ি নগরীর মতিহার থানাধিন কাজলা ফুলতলা এলাকায়। তার পিতার নাম মো. ফারুক হোসেন। গতকাল সোমবার বিকাল সাড়ে চার দিকে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মিলন ক্যাম্পাসলাইভকে জানায়, সে এক বেলা পত্রিকা বিক্রির কাজ করেন। আর এক বেলা অটো চালান। গতকাল সোমবার বিকেলে সাহেববাজার জিরো পয়েন্টে ভাড়া তোলার উদ্দেশ্যে অটো নিয়ে দাঁড়ান। এ সময় ট্রাফিক এসে মিলনের অটোর গদি খুলে নিয়ে উল্টা দিকে যেতে থাকেন। বিষয়টি মিলনের নজরে আসলে সে অটো থেকে নেমে দৌঁড়ে গিয়ে ট্রাফিক পুলিশের হাতে পায়ে ধরে ক্ষমা চান।

বলেন, স্যার ভুল হয়ে গেছে। ক্ষমা করে দেন। এই স্থানে আর কখনই গাড়ি দাঁড় করাবো না।
ওই সময় সার্জেন্ট সনেট আসলে তাকেও একই ভাবে মিনতি করেন মিলন। কিন্তু ব্যচারা মিলনের ধারনাই ছিলোনা সবাই মাফ করতে জানেনা।

মাফ করা তো দুরের কথা তাকে লাঠি দ্বারা পেটোতে শুরু করেন সার্জেন্ট সনেট। এতে মিলনের বাম পায়ের গোড়ালিতে লাঠির আঘাতে ফুলে যায়। এক পর্যায়ে সাধারন জনতার ভিড় জমে যায় জিরো পয়েন্টে। ছেড়ে দেয়া হয় মিলনকে। পুলিশের কাছ থেকে ছাড়া পেয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরী বিভাগেচিকিৎসা নিতে যান মিলন।

জিরো পয়েন্টে থাকা প্রত্যাক্ষদর্শী কামাল নামের এক পথচারী বলেন, ছেলেটা না হয় থেমে ভুলই করেছে। কিন্তু শতশত মানুষের মধ্যে এইভাবে পেটানো ঠিক হয়নি। প্রয়োজন হলে সার্জেন্ট মামলা দিতেন।

প্রত্যাক্ষদর্শী নবাব নামের একজন অটো চালক বলেন, ট্রাফিক পুলিশকে চুপ করে ৫০টাকা ধরিয়ে দিলেই তো কাহিনী শেষ হয়ে যেত। মার খেতে হতো না।

জরুরী বিভাগে ভুক্তভোগী মিলনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, লাঠির আঘাতে বাম পায়ের গোড়ালি ফুলে গেছে। যন্ত্রনা হচ্ছে। ডাক্তার ওষুধ লিখেছেন। এরই মধ্যে মুঠো ফোনে সাজেন্ট সনেট স্যার ফোন করেছেন। বলছেন বিষয়টি যেন কাউকে না বলি। তবে আইনের আশ্রয় নেয়ার কথা জানান মিলন।

এ বিষয়ে জানতে চাইলে আরএমপি‘র মুখপাত্র রুহুল কুদ্দস ক্যাম্পাসলাইভকে জানান, বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে সংশ্লিষ্ট কর্মকর্তাদের জানানো হবে। তিনি আরও বলেন, ঘটনার সত্যতা পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকা, ২১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।