বিচারবহির্ভূত হত্যা যেন আর না হয়: সিনহার মা


Published: 2020-08-10 13:29:15 BdST, Updated: 2020-09-29 08:15:31 BdST

লাইভ প্রতিবেদকঃ সেনাবাহিনীরঅবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানের নিহত হওয়ার ঘটনার বিচার প্রক্রিয়ায় সন্তোষ প্রকাশ করেছেন মেজর সিনহার মা।

তবে বিচার প্রক্রিয়া যেন দীর্ঘায়িত না হয় তা নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন তিনি। একইসঙ্গে তিনি বলেছেন, বিচারবহির্ভূত হত্যা যেন আর না হয়। সোমবার (১০ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে উত্তরার বাসায় সাংবাদিকদের ব্রিফকালে এ কথা জানান।

এ সময় সিনহার মা জানান, বলায় নয় কর্মে বিশ্বাসী ছিল আমার ছেলে। দেশকে নিয়ে অনেক ভাবতো। ছেলে আমাকে বলতো, আম্মা আমরা যদি দেশে ভালো কিছু রেখে যাই তাহলে ভবিষ্যৎ প্রজন্ম সেটা অনুসরণ করবে।

তিনি আরো বলেন, সিনহা সবসময় ক্রিয়েটিভ কাজ করতে চাইতো, সবসময় সারপ্রাইজ দিতে চাইতো কাজের মাধ্যমে। ও বলতো, আমি আমার মনের খোরাকের জন্য কাজ করি যাতে মানুষ উপকৃত হয়।

সিনহা মো. রাশেদ খানের মৃত্যুর ঘটনায় কক্সবাজার পুলিশ সুপারের (এসপি) প্রত্যাহার চায় রিটায়ার্ড আর্মড ফোর্সেস অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (রাওয়া)। আজ দুপুরে সংগঠনটির চেয়ারম্যান মেজর (অব.) খন্দকার নুরুল আফসার এ দাবি জানান।

ঢাকা, ১০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।